Bengali SerialHoop PlusHoop Trending

ঝিলিক-বাহা’র সবুজ যাত্রা, তৃণমূলে যোগ দিলেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রীরা

একদিকে যেমন বিজেপির পাল্লা ভারী হচ্ছে তেমনই কচ্ছপের মতন এগোচ্ছে তৃণমূল। এই বছর বিজেপিতে অনেক অভিনেতাই যোগ দিয়েছেন, তেমন তৃণমূল পিছিয়ে নেই। এবারে তৃণমূলের পতাকা হতে তুলে নিলেন বাংলা ধারাবাহিক জগতের কিছু পরিচিত মুখ। বাংলা ধারাবাহিকের বাহা, ঝিলিক ও বাবা লোকনাথ এলেন দোলার হাত ধরে। তৃণমূল সাংসদ দোলা সেন স্বাগত জানান তারকা রণিতা দাস, শ্রীতমা ভট্টাচার্য, দিশা চৌধুরী, এবং সৌপ্তিক চক্রবর্তী।

নেটিজেনদের ধারণা তবে কি অভিনয় ছেড়ে রাজনীতিতে আসতে চাইছেন এই মুখগুলি? এর উত্তরে এদিন মঞ্চেই রণিতা দাস বলেন, “আমরা যেমন অভিনয় করি এবং করব। তবে গত ১০ বছর ধরে দিদি মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গেই ছিলাম, তবে আজ তৃণমূলের সদস্য হলাম। আমাদের যা কাজ দেওয়া হবে, তা করার চেষ্টা করব। আমাদের ভাবনা তরুণ-তরুণীদের মধ্যে ছড়িয়ে দিতে চাই। আমরা দিদির মতো হতে চাই।”

এদিকে শ্রীতমার কথায় “কাজ করতে গিয়ে দিদির সান্নিধ্য, আশীর্বাদ পেয়েছি। বিভিন্ন সমস্যায় পাশে পেয়েছি। আমার বাবা সমাজসেবী ছিলেন, তিনি চেয়েছিলেন আমিও কাজ করি। তবে মানুষের সেবা করা সহজ নয়, তবে মনে করি তৃণমূলে থেকে সে কাজটা করা সহজ হবে।”

উল্লেখ্য এই টেলি অভিনেতাদের পাশাপাশি তৃণমূলে যোগ দিলেন ভরত কল, বর্ষীয়ান অভিনেতা দীপঙ্কর দে, টেলি অভিনেত্রী লাভলি মৈত্র, সঙ্গীতশিল্পী শাওনা খান। একদিকে যেমন তৃণমূলের পাল্লা ভারী হচ্ছে অন্যদিকে বিজেপিতেও যোগ দিলেন খড়কুটোর অভিনেতা কৌশিক রায় এবং রুদ্রনীল, রুপাঞ্জনা, কাঞ্চনা মৈত্র, পার্নো মিত্র সহ ঋষি কৌশিক।

whatsapp logo