whatsapp channel

হিন্দি গানে ফাটিয়ে নাচ ‘বাংলা মিডিয়াম’এর শিক্ষিকার, স্বল্প পোশাকে উঠলো ঢেউ

সোশ্যাল মিডিয়ার আজকাল বেশিরভাগ অভিনেত্রী অ্যাক্টিভ। ছোট পর্দা বা বড় পর্দা ছাড়াও তারা সোশ্যাল মিডিয়া মারফত ভক্তদের সঙ্গে জুড়ে থাকেন। আসলে ভক্তদের মনে পাকাপাকি জায়গা করে থাকার জন্য সোশ্যাল মিডিয়ার…

Avatar

Susmita Kundu

সোশ্যাল মিডিয়ার আজকাল বেশিরভাগ অভিনেত্রী অ্যাক্টিভ। ছোট পর্দা বা বড় পর্দা ছাড়াও তারা সোশ্যাল মিডিয়া মারফত ভক্তদের সঙ্গে জুড়ে থাকেন। আসলে ভক্তদের মনে পাকাপাকি জায়গা করে থাকার জন্য সোশ্যাল মিডিয়ার প্ল্যাটফর্মগুলি হল সেরা জায়গা। আজকের প্রতিবেদনে আমরা কথা বলবো ছোট পর্দার জনপ্রিয় মুখ তিয়াসা লেপচা সম্পর্কে। একটা সময় সোশ্যাল মিডিয়ায় তিয়াসা লেপচার ভিডিও মাঝেমধ্যেই দেখা যেত। প্রায় সময় ইনস্টাগ্রাম রিল তৈরি করে পোস্ট করতেন তিনি। কিন্তু, মাঝে অসুস্থতার কারণে সবকিছু থেকে দূরে থাকেন। তাছাড়া প্রাক্তন স্বামী সুবান রায়ের সঙ্গে বিচ্ছেদের সময়েও কিছুটা বিরতি নিয়েছিলেন সোশ্যাল মিডিয়া থেকে। এর পরপর ফের ছোটপর্দায় নতুন প্রজেক্ট নিয়ে ফেরেন তিয়াসা (Tiyasha Lepcha)। এখন একদিকে চুটিয়ে ধারাবাহিকের কাজ করছেন, অন্যদিকে ইনস্টাগ্রাম রিল তৈরি করছেন।

সম্প্রতি, অভিনেত্রী তিয়াসা লেপচা একটি ইনস্টাগ্রাম রিল তৈরি করেন যেখানে তাকে খুবই মিষ্টি লেগেছে। টনি কক্করের গানের তালেই তাল মিলিয়েছেন অভিনেত্রী। পরনে রয়েছে বাঘছাল প্রিন্টের ক্রপটপ ও কালো টোনড জিন্স। গানের তালে তালে ছোট ছোট মুভস দিয়ে তিয়াসা মিষ্টি একটা কন্টেন্ট তৈরি করেছেন।

বর্তমানে, তিয়াসাকে দেখা যাচ্ছে স্টার জলসার ধারাবাহিক ‘বাংলা মিডিয়াম’এর মুখ্য ভূমিকায়। তাঁর বিপরীতে আছেন নীল ভট্টাচার্য। এই জুটিকে প্রথমবার দেখা যায় জি বাংলার ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকে। মূলত, তিয়াসার প্রথম ধারাবাহিক ছিল কৃষ্ণকলি। সেখান থেকেই বিপুল জনপ্রিয়তা পান তিনি। এরপর মাঝে অনেকটা বিরতি নেন। ফের তাকে দেখা যাচ্ছে একজন ছিমছাম শিক্ষিকার চরিত্রে ‘বাংলা মিডিয়াম’ ধারাবাহিকে।

অনেকদিন পর রিল বানিয়েই একাংশের নজর কেড়েছেন অভিনেত্রী তিয়াসা । প্রশংসা কুড়িয়েছেন অনুরাগীদের। তবে বাংলা মিডিয়াম ধারাবাহিকে তিয়াসার চরিত্র এতটাই ছিমছাম যে তাকে হঠাৎ করে জিন্স ও ক্রপ টপে দেখে অনুরাগীরা অবাক। আসলে, অভিনেত্রী তিয়াসা বরাবর একটু স্টাইলিশ। তার আগের রিল ভিডিও দেখলেই বোঝা যায় যে তিনি কতটা অ্যাক্টিভ সোশ্যাল মিডিয়ায় ও কতটা ফ্যাশনেবল। দেখে নিন, মিষ্টি তিয়াসার ‘বেলেনছিয়াগা’ মুভস।

whatsapp logo