Hoop PlusTollywood

Aryann Bhowmik: ‘তিতলি’ ধারাবাহিকের মজাদার মিম নিজেই শেয়ার করতেন ‘সানি’

একসময় ‘তিতলি’ ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেও নিজেই মিম শেয়ার করতেন আরিয়ান ভৌমিক (Aryann Bhowmik)। সম্প্রতি সরস্বতী পুজোর সময় রিলিজ করেছে ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’। সেখানে তিনি ‘কাকাবাবু’ প্রসেনজিৎ (Prosenjit Chatterjee)-র ‘সন্তু’। এই ফিল্মের প্রযোজক মহেন্দ্র সোনি (Mahendra Soni) জানিয়েছেন মাত্র তিন দিনে এক কোটি ছাড়িয়ে গিয়েছে এই ফিল্মের বক্স অফিস কালেকশন। বছরের প্রথম সুপারহিট ফিল্ম এটি। ফলে স্বাভাবিক ভাবেই উচ্ছ্বসিত আরিয়ান।

এই ফিল্মের শুটিং হয়েছে আফ্রিকার জঙ্গলে। সেখানে শুটিংয়ের একটি তালিকা তৈরি হয়েছিল। আফ্রিকার জঙ্গলে শুটিংয়ের অভিজ্ঞতা ছিল রোমাঞ্চকর। একদিন চিতাবাঘ এসে আরিয়ানদের পা চেটে গিয়েছিল। তবে আরিয়ান সবচেয়ে আনন্দিত সাপের সঙ্গে শুট করে। সাপের ব্যাপারে তাঁর পুঙ্খানুপুঙ্খ জ্ঞান রয়েছে। ফলে সাপের সঙ্গে শুটিং করতে তাঁর ভয় করেনি। বরং সাপকে তিনি অনেক আদর করেছেন। তবে বাড়িতে সাপ পুষতে চাইলেও তাঁর মা-বাবা রাজি নন।

 

View this post on Instagram

 

A post shared by SVF (@svfsocial)

আফ্রিকায় শুটিংয়ের সময় জানতে পেরেছিলেন করোনা পরিস্থিতির কারণে লকডাউন হতে চলেছে ভারতে। আফ্রিকায় বসে তাঁরা কিছু বুঝতে না পারলেও অত্যন্ত দক্ষতার সঙ্গে প্রযোজনা সংস্থা এসভিএফ-এর তরফে পরিস্থিতি সামলানো হয়েছিল। লকডাউনের আগের দিন কলকাতার বুকে বাড়ি ফিরে এসেছিলেন শুটিং -এর কলাকূশলীরা। তবে সেই দুঃসময় কাটিয়ে উঠতে পারে খুশি আরিয়ান।

তবে বয়স বাড়ার সঙ্গে সঙ্গে সন্তুর ভূমিকায় আর অভিনয় করবেন না আরিয়ান। তাঁর মতে, সাহিত্যিকের সৃষ্ট চরিত্রের প্রয়োজনে তাঁকে এটুকু মেনে নিতেই হবে। সৃজিত (Srijit Mukherjee)-ও তাঁকে এই কথাই বলেছিলেন। ‘কাকাবাবু’ সিরিজের পরের ফিল্মটা থেকে সন্তুর ভূমিকায় আর দেখা যাবে না আরিয়ানকে। সন্তুর সঙ্গেই বড় হয়েছেন আরিয়ান। টানা নয় বছর চরিত্রটির সঙ্গে একাত্ম বোধ করেছেন তিনি। ফলে একটু তো মন খারাপ রয়েছেই। তবে 2013 সাল থেকে 2022 সাল, তিনি প্রসেনজিৎ-এর ধৈর্য্যের সাক্ষী। তবে সন্তুর চরিত্রে প্রেমের রং অনেকেই মেনে নিতে পারেননি।

বাস্তবে ত্রিধা চৌধুরী (Tridha Chowdhury)-র সঙ্গে তাঁর প্রেম ছিল না। কিন্তু অদ্রিজা রায় (Adrija Ray)-এর সঙ্গে ব্রেক-আপের পর আরিয়ানের জীবনে এসেছেন নতুন প্রেম, নন্দিনী দত্ত (Nandini Dutta)। গত এক বছর ধরে তাঁদের সম্পর্ক। ইন্সটাগ্রামেও ছবি শেয়ার করেছেন তাঁরা। তবে এখনই বিয়ের পরিকল্পনা নেই তাঁদের। আপাতত আরিয়ান ও নন্দিনী দুজনেই নিজেদের কেরিয়ারে মন দিতে চান।

whatsapp logo