BollywoodHoop Plus

Ranveer Singh: দীপিকা নয়, অন্য কারোর সন্তানের বাবা হতে চলেছেন রণবীর সিং!

রণবীর সিং (Ranveer Singh)-এর আগামী ফিল্ম ‘জয়েশভাই জোরদার’ মুক্তি পেতে চলেছে আগামী 13 ই মে। এর আগে তাঁর মুক্তিপ্রাপ্ত ফিল্ম ‘83’ ফ্লপ হয়েছিল। এবার রণবীর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন ‘জয়েশভাই জোরদার’-এর নতুন পোস্টার। ইতিমধ্যেই তা ভাইরাল হয়ে গিয়েছে।

ভাইরাল হওয়া পোস্টারে রণবীরের হাতে দেখা যাচ্ছে নাড়ি না কাটা একটি শিশুর অবয়ব। রণবীরের মুখে অবাক ভাব। পোস্টারে লেখা রয়েছে, জয়েশভাই-এর ছেলে হবে না মেয়ে! পোস্টারটি শেয়ার করে রণবীর লিখেছেন, তাঁর অনুরাগীদের কি মনে হয়! ‘জয়েশভাই জোরদার’-এ রণবীর অভিনয় করেছেন এক গুজরাতি বাবার ভূমিকায়। যশরাজ ফিল্মস-এর ব্যানারে ‘জয়েশভাই জোরদার’-এর প্রযোজনা করেছেন মণীশ শর্মা (Manish Sharma)।

2020 সালে ‘জয়েশভাই জোরদার’-এর শুটিং সম্পূর্ণ করেছেন রণবীর। এই ফিল্মের মাধ্যমে বলিউড ডেবিউ ঘটতে চলেছে দক্ষিণী অভিনেত্রী শালিনী পান্ডে (Shalini pandey)-র। রণবীর ও শালিনী ছাড়াও এই ফিল্মে অভিনয় করেছেন বোমান ইরানি (Boman Irani), রত্না পাঠক শাহ (Ratna Pathak Shah)প্রমুখ। রণবীর ফিল্মের পোস্টার শেয়ার করতেই জোয়া আখতার (Zoya Akhter), ম্রুণাল ঠাকুর (Mrunal Thakur)-রা যথেষ্ট উচ্ছ্বসিত।

রণবীর জানিয়েছেন, এক সাধারণ বাবা জয়েশভাই একসময় অসাধারণ কাজ করে ফেলে। বাকি কাহিনী জানার জন্য আপাতত অপেক্ষা করতে হবে 13ই মে।

 

View this post on Instagram

 

A post shared by Ranveer Singh (@ranveersingh)

whatsapp logo