whatsapp channel

‘আমার জন্য জীবন দিয়ে দেবে?’ স্বামী জিতুকে দিয়ে এ কেমন প্রতিজ্ঞা করালেন নবনীতা!

আজকের দিনে স্ত্রীরা বা মেয়েরা কি একটু বেশি ইন্সিকিউরিটিতে ভোগেন? যদি উত্তর 'না' হয়, তবে কেন মেয়েরা এরকমটি ভাবেন যে তাদের স্বামী হাতছাড়া হয়ে যেতে পারে অন্য মহিলার দিকে তাকালে?…

Avatar

HoopHaap Digital Media

আজকের দিনে স্ত্রীরা বা মেয়েরা কি একটু বেশি ইন্সিকিউরিটিতে ভোগেন? যদি উত্তর ‘না’ হয়, তবে কেন মেয়েরা এরকমটি ভাবেন যে তাদের স্বামী হাতছাড়া হয়ে যেতে পারে অন্য মহিলার দিকে তাকালে? কোনো রূপবতী মহিলার দিকে তাকানো কি অন্যায় নাকি দেখা মানেই কু স্বভাব? কোনটা? অবশ্য এটাও ঠিক যে ভালোবাসার মানুষের উপর অধিকারবোধ একটু বেশিই থাকে। তাই একটু হিংসে, একটু অভিমান, একটু রাগ না হলে আর কিসের প্রেম পিরীতি?

এই মুহূর্তে, ছোট পর্দার জনপ্রিয় জুটি হলেন জিতু কামাল এবং নবনীতা দাস। দুজনেই সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ। মাঝে মধ্যেই মজাদার ছবি, ভিডিও আপলোড করেন দুজন। কিছুদিন আগেই ছিল এই দুজনের বিবাহ বার্ষিকী। দ্বিতীয় বিবাহ বার্ষিকীতেও তেমন বড় করে কোনো আয়োজন করতে পারেননি। সামান্য কেক কেটে ঘর সাজিয়ে সেলিব্রেট করেন দিনগুলি। রিয়েল লাইফে একে অপরের প্রেমে পাগল।

সম্প্রতি একটি ভিডিও বানিয়েছেন জিতু কামাল এবং নবনীতা দাস। এই ভিডিও ইনস্টাগ্রাম রিলে পোস্ট করেছেন দুজন, যা দেখে দর্শকরা হেসে খুন। এখানে নবনীতাকে লিপ মিলিয়ে জিতুর উদ্দেশে বলতে শোনা যাচ্ছে, “প্রতিজ্ঞা কর, কখনও মদ ছোঁবে না?” জিতু উত্তর দেন, ‘প্রতিজ্ঞা করলাম’। নবনীতার আবারও তাঁকে জিজ্ঞাসা করেন, “প্রতিজ্ঞা কর আমি ছাড়া অন্য কোনও মহিলার দিকে তাকাবে না, জুয়া খেলবে না?” ঘাড় নেড়ে এবারেও কথা দেন জিতু। এরপরেই নবনীতা প্রতিজ্ঞা বাণ, “এ বার প্রতিজ্ঞা কর, আমার জন্য নিজের জীবনও দিয়ে দেবে?”

 

View this post on Instagram

 

A post shared by jeetu🇮🇳 (@jeetu_kamal)

ঠিক তখনই জিতু উত্তর দেন, “দিয়ে দেব, এত ‘না’…এই জীবন রেখে করবই বা কী?” পুরো ব্যাপারটাই হয়েছে মজার ছলে, তবে দর্শকরা এই লক ডাউনে এমন ছোট্ট ছোট্ট খুনসুটি বেশ উপভোগ করেছেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media