whatsapp channel

TRP: হাড্ডাহাড্ডি লড়াইয়ে উমা-যমুনা, ‘সর্বজয়া’কে টেক্কা দিল ‘খুকুমণি হোম ডেলিভারি’, কে পেল কত নম্বর!

বাঙালি মানেই ভোজন রসিক, তারমধ্যে মিষ্টি সংক্রান্ত কিছু হলে তো কথাই নেই। তাই টানা ৩৭ সপ্তাহ ধরে ফার্স্ট গার্ল হয়ে মান ধরে রেখেছে জি বাংলার মিঠাই রানী, অন্যদিকে স্টার জলসার…

Avatar

HoopHaap Digital Media

বাঙালি মানেই ভোজন রসিক, তারমধ্যে মিষ্টি সংক্রান্ত কিছু হলে তো কথাই নেই। তাই টানা ৩৭ সপ্তাহ ধরে ফার্স্ট গার্ল হয়ে মান ধরে রেখেছে জি বাংলার মিঠাই রানী, অন্যদিকে স্টার জলসার খুকুমণির গরমে, মেজাজে, ঝালে-ঝোলে একাকার দর্শকরা। একজন মিষ্টি দিয়ে এগিয়ে রয়েছে, অন্যজন নানান স্বাদের বাঙালি খাওয়ার দিয়ে দর্শকদের মন জয় করে নিয়েছে। এছাড়াও খুকুমণি হোম ডেলিভারি গল্পে চলছে টানটান উত্তেজনা। তার রাজপুত্তুর বিহানের বিয়ে। এখানেও গল্পে টুইস্ট। বিহান বাবাজীবন পাগল হলেও সেই খুকুমণিকেই বিয়ে করবে।

এইদিকে, উমা তার বাবার মৃত্যুর আসল রহস্য জেনে নিয়েছে, পাশাপাশি অভিমন্যু জেনে গিয়েছে ওইদিন মাঠে কে ক্রিকেট খেলে। অর্থাৎ উমা গল্পে পর্দা ফাঁস, ঠিক যমুনা ঢাকি গল্পেও পর্দা ফাঁস। যমুনা এখন তার স্বামীর সঙ্গে প্রেমপর্ব সারছে। পাশাপাশি, আয় তবে সহচরী এখন দর্শক বিচারে অনেক এগিয়ে। শাশুড়ি-বৌমার দুর্দান্ত বন্ধুত্ব মনে ধরেছে দর্শকদের। সব মিলিয়ে উমা, খুকুমনি, সহচরী তিনজন একসঙ্গে পাল্লা দিয়ে দৌড়চ্ছে, কিন্তু লীনা গঙ্গোপাধ্যায়ের শেষের পথে শ্রীময়ী এবং ধারাবাহিক খড়কুটো একেবারে তলানিতে গিয়ে ঠেকেছে। চলুন বরং দেখে নিই এই সপ্তাহে দর্শকরা কাকে কত নম্বর দিল।

১. মিঠাই- ১১.১

২. উমা ও যমুনা ঢাকি- ৯.৭

৩. খুকুমণি হোম ডেলিভারি- ৯.২

৪. সর্বজয়া ও অপরাজিতা অপু- ৮.১

৫. মন ফাগুন- ৮.০

৬. ধুলোকণা ও আয় তবে সহচরী- ৭.৭

৭. খেলাঘর- ৭.৬

৮. রাণী রাসমণি- ৭.৩

৯. গঙ্গারাম- ৭.২

১০. কৃষ্ণকলি- ৬.৯

১১. কড়ি খেলা- ৬.৮

১২. শ্রীময়ী ও এই পথ যদি না শেষ হয়- ৬.৭

১৩. খড়কুটো ও মহাপীঠ তারাপীঠ- ৬.৪

১৪. বরণ- ৬.৩

১৫. গ্রামের নাম বীণাপাণি- ৪.৪

১৬. জীবনসাথী-৪.০

১৭. জয় গোপাল (ওপেনিং)-৩.১

১৮. ফেলনা-৩.০

১৯. রাধাকৃষ্ণ ও মোহর-২.৮

২০. সাঁঝের বাতি ( অন্তিম সপ্তাহ)- ২.৫

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media