Hoop PlusTollywood

Paoli Dam: মনের মানুষের সঙ্গে কিভাবে বিবাহবার্ষিকী উদযাপন করলেন অভিনেত্রী পাওলি দাম!

ডিসেম্বর জুড়ে চলছে বিয়ের মরসুম। বলিউডে এই মুহূর্তে চলছে ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)-এর ‘বিগ ফ্যাট ওয়েডিং’। এছাড়াও সাতপাকে বাঁধা পড়তে চলেছেন অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande) ও তাঁর দীর্ঘদিনের বয়ফ্রেন্ড ভিকি জৈন (Viki Jain)। টলিউডে কোনো সেলেব ওয়েডিং-এর খবর না থাকলেও পূর্ণ হয়েছে বিবাহবার্ষিকী। পাওলি দাম (Paoli Dam) ও অর্জুন দেব (Arjun Dev)-এর বিয়ের চার বছর পূর্ণ হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Paoli Dam (@paoli_dam)

চতুর্থ বিবাহবার্ষিকী উপলক্ষ্যে পাওলি ও অর্জুন ব্রহ্মপুত্র নদের ধারে কেক কেটে সেলিব্রেট করেছেন। খোলা আকাশের নিচে দুজনে কিছুক্ষণ সময় কাটানোর পর কাজিরাঙা সফরে গিয়েছিলেন তাঁরা। কাজিরাঙা ভ্রমণের একাধিক ছবি ও ভিডিও শেয়ার করেছেন পাওলি। কখনও তাঁকে দেখা যাচ্ছে, ক্রুজের ভিতর থেকে ভিডিও করতে। কখনও বা কাজিরাঙার জঙ্গলের ভিতর গন্ডারের ভিডিও শেয়ার করেছেন তিনি। তাঁর শেয়ার করা ছবি ও ভিডিওগুলি ভাইরাল হয়েছে। পাওলি ও অর্জুনকে অনুরাগীরা জানিয়েছেন বিবাহবার্ষিকীর অনেক শুভেচ্ছা।

 

View this post on Instagram

 

A post shared by Paoli Dam (@paoli_dam)

বিয়ের পরেও অভিনয় করছেন পাওলি। তার পাশাপাশি সময় পেলেই আসামে নিজের শ্বশুরবাড়িতে কিছু সময় কাটিয়ে আসেন তিনি। এই মুহূর্তে পাওলি বাঙালি অভিনেত্রীদের মধ্যে অন্যতম যিনি ওটিটি প্ল্যাটফর্মে একের পর এক হিন্দি ও বাংলা প্রজেক্টে অভিনয় করছেন।

সম্প্রতি পাওলি শেষ করেছেন অর্জুন দত্ত (Arjun Dutta) পরিচালিত ফিল্ম ‘বিরিয়ানি’-র শুটিং। এছাড়াও ওটিটিতে খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে পাওলি অভিনীত ফিল্ম ‘খেলাঘর’। পাওলি ছাড়াও এই ফিল্মে অভিনয় করছেন দেব (Dev) ও শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee)। ম্যাজিক মোমেন্টস-এর প্রযোজনায় তৈরি ফিল্ম ‘খেলাঘর’ পরিচালনা করছেন লীনা গঙ্গোপাধ্যায় (Leena Ganguly) ও শৈবাল চট্টোপাধ্যায় (Shaibal Chatterjee)।

 

View this post on Instagram

 

A post shared by Paoli Dam (@paoli_dam)

whatsapp logo