BollywoodHoop Plus

Malaika Arora: ডিভা যোগায় মন দিলেন মালাইকা অরোরা

ফ্যাশন ও মডেলিং দুনিয়ায় বরাবর জনপ্রিয় মালাইকা আরোরা (Malaika Arora)। বড় পর্দায় সেভাবে অভিনয় না করলেও বহু প্রতিষ্ঠিত শো-তে তিনি শো স্টপার হয়েছেন। এখনও, এই বয়সে এসেও তিনি ফ্যাশন শোয়ের শো স্টপার। কিছুদিন আগেই, মালাইকা একটি সুন্দর হলুদ লেহেঙ্গায় র‌্যাম্প মাতালেন । নাহ্, তাকে দেখে বোঝার উপায় নেই তিনি কতগুলো বসন্ত পার করেছেন, তবে, তিনি বারবার প্রমাণ করেন, বয়স তাঁর কাছে একটা সংখ্যা মাত্র। এর জন্য তিনি রোজ নিয়ম করে যোগাসন করেন, হাঁটেন, এবং ফল ও প্রোটিন ফাইবার যুক্ত ডায়েট মেনে চলেন।

সম্প্রতি, মালাইকা একটি যোগা কেন্দ্রের হয়ে প্রচারে নামেন। নিজেই সেই যোগা কেন্দ্রের ছবি পোস্ট করেন, এবং মালাইকা নিজেও নিয়মিত সেই স্থানে যোগা প্র্যাকটিস করেন। যোগা কেন্দ্রটির নাম হল – ডিভা যোগা ( Diva Yoga)…..ডিভা কে ( who is Diva)

ডিভা যোগা ওয়েবসাইটের দেওয়া তথ্য অনুযায়ী, ডিভা হল সেই নারী যার রয়েছে একজোড়া বাদাম আকৃতির চোখ, বাতাসে ঝলসে যাওয়া চুল, রোদে চুম্বন করা ত্বক এবং চারপাশের সবাইকে আচ্ছন্ন করে দিতে পারে, সেই মোহনীয় নারী হয়ে উঠতে পারে ডিভা (Diva)। কিন্তু, এসব সকলের জন্য নয়, সকলে এরকম রূপ লাবণ্য নিয়ে জন্ম নেন না, বরং যার আত্মবিশ্বাস আছে, যিনি তন্বী, শক্ত সমর্থ, উজ্জ্বল ত্বক, মেদ হীন সুস্থ শরীর এবং কর্মঠ তিনিই আসল ডিভা। আর এরকম ডিভার উদাহরণ হলেন বলিউডের অন্যতম ফ্যাশন আইকন মালাইকা অরোরা।

 

View this post on Instagram

 

A post shared by DIVA YOGA (@thedivayoga)

ডিভা যোগা কি ( What is Diva Yoga)

ডিভা যোগা, হল এক ধরনের প্রোগ্রাম যা নারীদের শারীরিক ও মানসিক উভয় দিককে রূপান্তর করতে সাহায্য করে। এই সংস্থার বিশ্বাস যে প্রতিটি মহিলা একজন ডিভা – এবং এই যোগা সংস্থা চায় সেই সব নারীদের এই সত্য উপলব্ধি করাতে। প্রসঙ্গত, অভিনেত্রী তথা মডেল মালাইকা ইতিমধ্যে তার বিভিন্ন যোগাসনের ছবি পোস্ট করেছেন, যেখানে তিনি diva yoga র ওয়েবসাইটকে ট্যাগ করেছেন, যাতে করে মানুষ সহজে পৌঁছে যেতে পারে নির্দিষ্ট গন্তব্যে।

whatsapp logo