whatsapp channel

চন্ডীতলায় শুরু ভোটের প্রচার, লক্ষ্য সোনার বাংলা, মমতা সরকারকে টুইটে আক্রমণ যশের

বিধানসভা ভোটের জন্য রণক্ষেত্র তৈরি। এপ্রিলেই শুরু হতে চলেছে ভোটের লড়াই। যে যার টিম তৈরি করে ফেলেছে, এখন শুধু প্রচারের পালা। ভোটের রাজনীতিতে নিজের ঢাক নিজেকেই পেটাতে হয়, তাই এবারে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

বিধানসভা ভোটের জন্য রণক্ষেত্র তৈরি। এপ্রিলেই শুরু হতে চলেছে ভোটের লড়াই। যে যার টিম তৈরি করে ফেলেছে, এখন শুধু প্রচারের পালা। ভোটের রাজনীতিতে নিজের ঢাক নিজেকেই পেটাতে হয়, তাই এবারে অভিনেতা যশ দাশগুপ্ত একই কাজ করলেন। ভোটের প্রচারে ময়দানে নেমে গিয়েছেন তিনি। আর নেমেই মমতাকে এক হাত নিলেন যশ।

Advertisements

কী বললেন যশ? প্রসঙ্গত, যশ কিছুদিন আগেই বিজেপিতে নিজের নাম লিখিয়েছেন। এখন তিনি চণ্ডীতলা কেন্দ্রের প্রার্থী। তাই এই জায়গায় থেকেই প্রচারে নেমেছেন তিনি।

Advertisements

Advertisements

এদিন, নিজের প্রচারে এসে মমতাকে এক হাত নেন। এদিন টুইটে যশ লেখেন, ‘জল নেই, রাস্তাঘাট হয়নি, হাসপাতাল নেই, এটাই বাংলার পরিকাঠামোর চরম বাস্তব। আাগামী ১৬ মার্চ বিজেপি সভাপতি জেপি নাড্ডার সঙ্গে গর্জে উঠুন এবং মমতার সরকারকে এই জাল রিপোর্ট কার্ডের জন্য প্রশ্ন করুন।’ হ্যাশট্যাগে যশ লেখেন ‘এবারসোনারবাংলা’।

Advertisements

এবাদেও যশ টুইটে লেখেন, ‘এতদিন অভিনেতা হিসাবে আপনারা আমায় ভালোবেসেছেন। এ বার আমি আপনাদের মধ্যে আসছি, আপনাদেরই ছেলে হয়ে। হুগলি জেলার চণ্ডীতলার বিজেপি প্রার্থী আমি। দেখা হবে খুব তাড়াতাড়ি। আশীর্বাদ করুন, এই নতুন যাত্রায় আমার পাশে থাকুন।’

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media