Hoop PlusTollywood

Dev-Rukmini: চুপিসারে বিয়ে সেরে ফেললেন দেব-রুক্মিণী!

‘গোলন্দাজ’, ‘টনিক’ এবং তারপর ‘কিশমিশ’। দেব (Dev) অভিনীত ফিল্মগুলি বাংলার দর্শকদের হলমুখী করে তুলেছে। এই তিনটি ফিল্মের মধ্যে সবচেয়ে বেশি সফল ‘টনিক’। তবে কম যাচ্ছে না ‘কিশমিশ’-ও। গত একমাস ধরে প্রেক্ষাগৃহে প্রদর্শিত হচ্ছে এই ফিল্ম। সম্প্রতি ‘কিশমিশ’-এর সফল এক মাসের প্রদর্শন উপলক্ষ্যে এই ফিল্মের নায়িকা রুক্মিণী মৈত্র (Rukmini Maitra) শেয়ার করলেন একটি পোস্ট।

রুক্মিণীর শেয়ার করা পোস্টে দেখা যাচ্ছে, ‘কিশমিশ’-এর একটি দৃশ্যের কিছু স্টীল। সেই দৃশ্যে বিয়ে হচ্ছে টিনটিন ও রোহিণীর। আরেকটি ছবিতে দেখা যাচ্ছে, রোহিণীর সিঁদুর দান হওয়ার পর তাকে লজ্জাবস্ত্র দিয়ে ঢাকার আগের মুহূর্তটি। ছবিগুলি শেয়ার করে দর্শকদের ধন্যবাদ জানিয়েছেন রুক্মিণী। তিনি লিখেছেন, দর্শকরাই পূরণ করেছেন টিনটিন ও রোহিণীর স্বপ্ন। এরপর তিনি ‘কিশমিশ’ রিলিজ হওয়ার ওয়ান মান্থ অ্যানিভার্সারির কথা লিখেছেন। ছবিতে রুক্মিণীর পরনে রয়েছে লাল রঙের বেনারসী, মাথায় লাল ওড়না ও সাদা টোপর। কপালে চন্দন ও গলায় চিক এবং লম্বা হার, সিঁথিতে টিকলি। দেব পরেছেন চিরাচরিত বাঙালি বরবেশ। এরপরেই নেটিজেনদের একাংশ জিজ্ঞাসা করেছেন, তাঁদের সত্যিই বিয়ে কবে হবে!

একটি সাক্ষাৎকারে দেব জানিয়েছিলেন, চারিদিকে ব্রেক-আপ ও বিবাহ বিচ্ছেদের ঘটনা দেখে তিনি ও রুক্মিণী সিদ্ধান্ত নিয়েছেন, আপাতত তাঁরা বিয়ে করবেন না। তাঁরা এভাবেই একসাথে থাকতে চান। দেবের মতে, এর ফলে তাঁদের সম্পর্কে ভাঙন ধরবে না।

‘কিশমিশ’-এর মূল আকর্ষণ দেবের বিভিন্ন লুক। ‘গোলন্দাজ’-এর পরেই শুটিং শুরু হয়েছিল ‘কিশমিশ’-এর। এই ফিল্মের জন্য দেব নিজের ওজন অনেকটাই কমিয়েছিলেন। এছাড়াও ফিল্মে ব্যবহার করা হয়েছে উন্নত ধরনের গ্রাফিক্স। সব মিলিয়ে আরও বেশি মিষ্টি হয়ে উঠেছে ‘কিশমিশ’।

whatsapp logo