whatsapp channel

Satyaki-Urmi: গম্ভীর থেকে হঠাৎ রোমান্টিক! বৌয়ের গালে আদুরে চুমু খেলেন ‘টুকাইদা’, ভাইরাল ভিডিও

রাতের স্লটে সম্প্রচারিত হলেও রীতিমতো নজর কেড়ে নিয়েছে জি বাংলায় স্বর্ণেন্দু সমাদ্দার (Swarnendu Samaddar) প্রযোজিত ‘এই পথ যদি না শেষ হয়'। উর্মি-সাত‍্যকির জুটি শুরু থেকেই সুপারহিট। উর্মির সঙ্গে সাত‍্যকির বিয়ে…

Avatar

HoopHaap Digital Media

রাতের স্লটে সম্প্রচারিত হলেও রীতিমতো নজর কেড়ে নিয়েছে জি বাংলায় স্বর্ণেন্দু সমাদ্দার (Swarnendu Samaddar) প্রযোজিত ‘এই পথ যদি না শেষ হয়’। উর্মি-সাত‍্যকির জুটি শুরু থেকেই সুপারহিট। উর্মির সঙ্গে সাত‍্যকির বিয়ে হয়ে গিয়েছে। ধীরে ধীরে উর্মিকে ভালোবেসে ফেলেছে সাত‍্যকি।

ঝগড়া দিয়ে শুরু হয়েছিল উর্মি ও সাত‍্যকির কাহিনী। বিয়ের পর ঝগড়া ধীরে ধীরে বদলে যাচ্ছে প্রেমকাহিনীতে। একদিকে যেমন সাত‍্যকির প্রতি বাড়ছে উর্মির অধিকার বোধ, অপরদিকে সাত‍্যকিও সবসময়ই উর্মিকে খুশি রাখতে ব্যস্ত। ‘এই পথ যদি না শেষ হয়’-এর সাম্প্রতিক পর্বগুলিতে উর্মি ও সাত‍্যকি দুজনে পুরো পরিবারের সঙ্গে ফিল্ম দেখতে যায় ও নামী রেস্টুরেন্টে ডিনার করে। প্রকৃতপক্ষে, উর্মির ইচ্ছাতেই এই ঘটনা ঘটে। পরিবারের সদস্যরা খুব খুশি। তার সাথে সাত‍্যকির মনেও উর্মির সম্পর্কে তৈরি হয়েছে এক অনুভূতি।

সবাইকে অবাক করে দিয়ে রাখিপূর্ণিমার দিন উর্মির দাদাকে তার সামনে নিয়ে এসেছিল সাত‍্যকি। খুব আনন্দিত হয়ে সাত‍্যকির গালে চুম্বন করে উর্মি। এরপর থেকেই উর্মিকে ‘আপনি’-র পরিবর্তে ‘তুমি’ সম্বোধন করা শুরু করে সাত‍্যকি। এমনকি উর্মির ‘টুকাইদা’ তার গালে চুম্বন খেয়েছে। সেই দৃশ্য মুহূর্তে ভাইরাল হয়ে গেছে নেটদুনিয়ায়। ভিডিওটি শেয়ার করা হয়েছে ‘এই পথ যদি না শেষ হয়’-এর ফ্যানপেজ থেকে।

উর্মির চরিত্রে অভিনয় করছেন অন্বেষা হাজরা (Anwesha Hazra) এবং সাত‍্যকির চরিত্রে অভিনয় করছেন ঋত্বিক মুখার্জী (Writwik Mukherjee)।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media