whatsapp channel

Tamannaah Bhatia: পোশাক নিয়ে পরিচালকের সাথে বচসা, সেট ছেড়ে বেরিয়ে গেলেন তমন্না

তমন্না ভাটিয়া (Tamannah Bhatia)-কে ঘিরে ইদানিং মাঝে মাঝেই তৈরি হচ্ছে বিতর্ক। এর আগে ‘বাহুবলী : দ্য কনক্লুশন’ ফিল্মে তমন্না অভিনীত দৃশ্য কেটে বাদ দেওয়ার ফলে শুরু হয়েছিল বিতর্ক। এবার বিতর্ক…

Avatar

তমন্না ভাটিয়া (Tamannah Bhatia)-কে ঘিরে ইদানিং মাঝে মাঝেই তৈরি হচ্ছে বিতর্ক। এর আগে ‘বাহুবলী : দ্য কনক্লুশন’ ফিল্মে তমন্না অভিনীত দৃশ্য কেটে বাদ দেওয়ার ফলে শুরু হয়েছিল বিতর্ক। এবার বিতর্ক তৈরি হল পোশাক নিয়ে। ক্যামেরার সামনে নির্ধারিত পোশাক না পরতে চেয়ে বচসায় জড়ালেন তমন্না। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে সেই ভিডিও।

বর্তমানে বলিউডের জনপ্রিয় ফিল্ম ‘কুইন’-এর দক্ষিণী রিমেকে অভিনয় করছেন তমন্না। ‘কুইন’-এর হিন্দি ভার্সনে অভিনয় করেছিলেন কঙ্গনা রাণাওয়াত (Kangana Ranaut)। সেই চরিত্রে এবার দেখা যাবে তমন্নাকে। শুটিংয়ের টাইট শিডিউল চলছে এই মুহূর্তে। ফিল্মের একটি দৃশ্যে পরার জন্য তমন্নাকে দেওয়া হয়েছিল স্কিন রঙের, স্কিন ফিট একটি পোশাক। পোশাকটি পরে দৃশ্যটি শুট করেন তমন্না। পুরো শট নেওয়া হয়ে গেলে মনিটরে এসে দৃশ্যটি দেখেন তিনি। এখানেই হয় ঘটনার সূত্রপাত।

মনিটরে স্কিন রঙের স্কিন ফিট পোশাকে নিজেকে দেখে অত্যন্ত খারাপ লাগে তমন্নার। পরিচালককে এই দৃশ্যটি আরেকবার অন্য পোশাকে রিটেক করার অনুরোধ জানান তমন্না। তিনি চাইছিলেন না স্কিন রঙের পোশাক পরা দৃশ্যটি ফিল্মে থাকুক। কিন্তু পরিচালক তমন্নার প্রস্তাবে রাজি হননি। অচিরেই তমন্নার সাথে পরিচালকের অশান্তি শুরু হয়ে যায়। সেট ছেড়ে বেরিয়ে যান তমন্না। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই নেটিজেনরা দ্বিধাবিভক্ত হয়ে গিয়েছেন। কেউ বলছেন, পরিচালকের কথা শোনা উচিত তমন্নার। কেউ বা তমন্নার পক্ষে কথা বলছেন। তবে তমন্না জানিয়েছেন, তিনি এই ফিল্মের শুটিং করবেন না।

তমন্না সরাসরি বলেছেন, ওই দৃশ্যটি ফিল্ম থেকে বাদ না দিলে তাঁর পক্ষে এই ফিল্মের শুটিং করা সম্ভব নয়। বর্তমানে ফিল্মের শুটিং স্থগিত রয়েছে। পরিচালকের সিদ্ধান্ত এখনও জানা যায়নি।

whatsapp logo