BollywoodHoop PlusHoop Viral

সমুদ্রের ধারে অসাধারণ স্টান্ট দেখালেন ‘কমান্ডো’ অভিনেত্রী আদাহ শর্মা, তুমুল ভাইরাল ভিডিও

গোলাপি রঙের শাড়ি পরে স্লিভলেস ব্লাউজ পরে সমুদ্রের পাড়ে দিব্যি ডিগবাজি খাচ্ছেন এক অভিনেত্রী। ভিডিওটি ইনস্টাগ্রামে পোস্ট করা হয়েছে। ভিডিওটিতে যিনি এমন ডিগবাজি খাচ্ছেন তিনি হলেন অভিনেত্রী আদাহ শর্মা। ২০১৭ সালে ‘কমান্ডো ২ঃ দ্য ব্ল্যাক, মানি ট্রায়াল’ ও পরবর্তীকালে কমান্ডো ৩ঃ হি ইজ ব্যাক’ নামকরা হিন্দি সিনেমায় অভিনয় করেন তিনি। এছাড়াও প্রচুর তামিল, তেলেগু, কন্নড় চলচ্চিত্রে তিনি তার অভিনয় দক্ষতা দেখিয়েছেন।

অসাধারন ডিগবাজি দেখে প্রত্যেকেই অবাক হয়েছেন। শার্ট, প্যান্ট পরে ডিগবাজি খেতে অনেককে দেখেছেন কিন্তু এমন শাড়ি পরে ডিগবাজি কেউ কোনদিন দেখেছেন কিনা তা জানা নেই।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়েছে। আর হবে নাই কেন?এই ভিডিওটি দেখে একটা কথাই মনে হচ্ছে নারীরা সব কিছুই পারে। যে শাড়ি নারীর ভূষণ, নারীর লজ্জা সেই শাড়ি পরেই অসাধারণ স্টান্ট দিচ্ছেন এই অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি তার এই প্রতিভাও সকলকে বেশ অবাক করেছে।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুই না কয়েক মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায়। আগেকার দিনে এই সমস্ত প্রতিভাদের সকলের সামনে আসতে অনেক সময় লাগতো। কেউ কেউ হয়তো আড়ালেই থেকে যেতেন সারা জীবন। কিন্তু বর্তমানে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দেশ-বিদেশের অলিতে-গলিতে জন্মানো নানান প্রতিভারা খুব সহজেই সকলের সামনে চলে আসেন।

whatsapp logo