whatsapp channel

গাড়ির মধ্যেই তুমুল নাচ, চারুর মিষ্টি চাহনিতে ফিদা নেট দুনিয়া, ভাইরাল ভিডিও

পর্দায় তিনি যতই মিষ্টি শান্ত স্বভাবের হোক না কেন, রিয়েল জীবনে এই মেয়ে পুরোটাই দুষ্টুমিতে ভরপুর। অভিনয় ছাড়া খেতে আর ঘুমোতে ভীষণ ভালোবাসেন। ইচ্ছে হলেই একাই মাঝে মাঝে বেরিয়ে পড়েন…

Avatar

HoopHaap Digital Media

পর্দায় তিনি যতই মিষ্টি শান্ত স্বভাবের হোক না কেন, রিয়েল জীবনে এই মেয়ে পুরোটাই দুষ্টুমিতে ভরপুর। অভিনয় ছাড়া খেতে আর ঘুমোতে ভীষণ ভালোবাসেন। ইচ্ছে হলেই একাই মাঝে মাঝে বেরিয়ে পড়েন ঘুরতে। তিনি আর কেউ নন আপনাদের সকলের প্রিয় চারু। গ্রামের সাদাসিধা ও সরল মনের মেয়ে চারু ওরফে দেবচন্দ্রিমা সিংহ রায়। দর্শক দেবচন্দ্রিমার থেকে চারু বলতে বেশি ভালোবাসেন। সাঁঝের বাতি সিরিয়ালে আমরা চারুকে দেখি বেশ শান্ত, ঠান্ডা মাথার মেয়ে। কারোর সাথে ঝগড়াও করেনা কেবল মিষ্টি মিষ্টি করে কথা বলে। একদম রেগে যায় না। কিন্তু দেবচন্দ্রিমা বেশ মুডি। তবে সারাক্ষণ বকবক করতে ভালোবাসেন। আর রেগে গেলে শান্ত করা বেশ কঠিন কাজ হয়ে যায়।

আর নিজেই এই মেয়ে নিজেকে তারকাটা উপাধি দিয়ে ফেলেছেন। নিজের মিষ্টি অভিনয় দিয়ে বাংলার মা কাকিমার বেশ প্রিয় পাত্রী হয়ে উঠেছেন চারু । দেবচন্দ্রিমা রিলে বিবাহিত হলেও বাস্তবে কিন্তু তিনি অবিবাহিত। অবশ্য তিনি ও একজনকে আগে থেকেই মন দিয়ে ফেলেছেন। তিনি ও একজন অভিনেতা। আর সেই অভিনেতার কথা নিজেই জানিয়েছেন অভিনেত্রী। পাত্রের নাম সায়ন্ত মোদক। এদের প্রেমের কথা টলিপাড়ায় কারোর অজানা নয়। সায়ন্ত ও দেবচন্দ্রিমার প্রেমের সূত্রপাত রিল লাইফে প্রেম করতে করতে হয়। কালারস বাংলা-র ‘কাজললতা’ ধারাবাহিকে কাজের সময় থেকেই দুজনের বিশেষ বন্ধুত্বের সূত্রপাত। প্রায় তিন বছর পেরনোর পর সেই সম্পর্ককে সকলের সামনে আনলেন ২০২০র ১৪ ফেব্রুয়ারিতে। আর নিজেদের ভালোবাসা এই দিনেই উদযাপন করেছিলেন দেবচন্দ্রিমা।

অভিনয় থেকে একটু কাজের চাপ হাল্কা হলেই এরপির মুড হলেই বয়ফ্রেন্ডের সাথে বেরিয়ে পড়েন ঘুরতে। আবার অভিনয়ের পাশাপাশি নিজের ইউটিউব একটা চ্যানেল আছে। দেবচন্দ্রিমা-সায়ন্তর একটি ইউটিউব চ্যানেলের নাম দ্য কনফিউসড বক্স। মূলত খাওয়া দাওয়া, রেস্তোরাঁ রিভিউ এসব সক্রান্ত বিষয় নিয়ে ভ্লগ বানান অভিনেত্রী। বাঙালি মানেই ফুডি আর সস্তায় কোথায় পুষ্টিকর খাবার পাওয়া যায় সেই সব তথ্য খুব সুন্দর ভাবে তুলে ধরেন এই যুগল। দেখতে দেখতে এই ভ্লগের সাবস্কাইবারের সংখ্যা বেড়ে গিয়েছে।

এছাড়া দেবচন্দ্রিমা নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেশ ভালোই সক্রিয়। তিনি প্রায়শই নিজের এবং বয়ফ্রেন্ডের সাথে নানান ছবি শেয়ার করে থাকেন অভিনেত্রী। সম্প্রতি বয়ফ্রেন্ডের সাথে সমুদ্রসৈকতে সময় কাটাচ্ছেন অভিনেত্রী। কালো লং ড্রেস পড়ে সামন্তর সাথে রোম্যান্স করতে ব্যস্ত ছিলেন অভিনেত্রী। সেখানে সামন্তর হাত ধরে কভি খুশি কভি গম সিনেমার জনপ্রিয় গান সুরাজ হুয়া মাধ্যাম গানে নাচলেন। এখন সমুদ্রসৈকত থেকে ফিরে এসে দুজনেই কাজে মন দিয়েছেন। এবার অভিনেত্রী নিজে একাই রিল ভিডিও করলেন। এক নজরে দেখা যাক। সাদা টপ পড়ে আর বিনা মেক আপে খোলা চুলে নিজের গাড়ির মধ্যে বস সিনেমার অরিজিৎ সিং এর জনপ্রিয় গান “আ বল দে তু” গানে রিল ভিডিও বানালেন। নিজের চোখের এক্সপ্রেশনে ঘায়েল করলেন বহু নেটিজেনদের। নিমেষে ভাইরাল এই রিল ভিডিও।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media