Advertisements

Vastu Tips: অভাব কেটে গিয়ে সংসারে ফিরবে সমৃদ্ধি, এই পদ্ধতি মেনে বাড়িতে রাখুন ঘড়ি

Shreya Maitra Chatterjee

Shreya Maitra Chatterjee

Follow

আপনি যদি বাস্তু মেনে বাড়িতে এইভাবে ঘড়ি রাখতে পারেন। তাহলে কিন্তু আপনার জীবনে অনেক উন্নতি হবে আপনারা হয়তো অনেকেই এই বাস্তুর নিয়ম মেনে চলেন না, কিন্তু বিশ্বাস করুন, বাড়িতে ঘড়ি টাঙানোর সময় যদি এই নিয়ম একবার মেন্টেন করতে পারেন তাহলে কিন্তু আপনি অনেক টাকার অধিকারী হতে পারেন তাই আর দেরি না করে চটপট দেখে নিন যে, কোন ঘরে কোন দেওয়ালে কিরকম ধরনের ঘড়ি লাগালে আপনি আপনার ভাগ্যকে পরিবর্তন করতে পারবেন।

১) ঘড়ি লাগানোর উপযুক্ত দেওয়াল – আপনি যদি বাস্ত নিয়ম মেনে চলেন তাহলে আপনাকে উপযুক্ত দেওয়ালে উপযুক্ত ঘড়ি লাগাতে হবে না, হলে কিন্তু বিপদ হয়ে যেতে পারে, তাই আর দেরি না করে চটপট দেখে নিন, আপনার ঘরের কোন দিকে দেওয়ালে আপনি ঘড়ি লাগাবেন, ঘরের দক্ষিণ দিকে দেয়ালে ঘড়ি না লাগানোই ভালো কিন্তু আপনি কি জানেন? পশ্চিম দিকে দেওয়ালে তখনই ঘড়ি টাঙাবেন, যখন পূর্ব বা উত্তর দিকের দেয়ালে একেবারেই ঘড়ি টাঙানোর মত কোন জায়গা থাকবে না।

২) দরজার উপরে ঘড়ি লাগানো উচিত নয় – আপনি কি জানেন? কোন দরজার উপরে ঘড়ি লাগানো একেবারেই উচিত না, তাতে কিন্তু আপনার জীবনে এক অন্যরকম ক্ষতি হয়ে যেতে পারে।

৩) কোন আকারের ঘড়ি লাগানো উপযুক্ত- আপনি কি জানেন? আপনি যদি গোল আকারের ঘড়ি লাগান, তাহলে আপনার ঘরের সৌন্দর্য যেমন বৃদ্ধি পাবে, ঠিক তেমনি আপনার জীবনে অর্থ-সম্পদকে আপনি ডেকে আনতে পারবেন।

৪) বন্ধ ঘড়ি একেবারেই রাখা উচিত নয় – অনেক সময় আমরা খেয়াল করি না, বন্ধ ঘড়ি ঘরের মধ্যে রেখে দিই। অথবা স্লো ঘড়ি ঘরের মধ্যে রেখে দি। এগুলো কখনোই আপনার ঘরে রাখা উচিত নয়, নতুন ঘড়ি নিয়ে আসুন অথবা ঘড়িটি পরিবর্তন করুন।

৫) কোন রঙের ঘড়ি আপনার ঘরের জন্য উপযুক্ত– মনে রাখবেন নীল, কালো, খয়রি, গেরুয়া এই রঙের ঘড়ি আপনি একেবারেই আপনার ঘরে টাঙ্গাবেন না, তাহলে কিন্তু আপনার জীবনে বিপদ ঘনিয়ে আসতে পারে।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

Shreya Maitra Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে ...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow