BollywoodHoop Plus

প্রথম সন্তানের মা হলেন ‘কুমকুম ভাগ্য’-র বাঙালি অভিনেত্রী পূজা বন্দোপাধ্যায়

আবারও বলিউডে এক তারকা দম্পতির সংসারে নতুন অতিথি এল। কন্যাসন্তানের মা হলেন বলিউডের টেলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী পূজা বন্দোপাধ্যায়। কিছুদিন আগেই একটি ফুটফুটে কন্যাসন্তানের মা হন তিনি। মুম্বইয়ের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। শনিবার দিন সকালেই এই সুখবর পান পূজা। তাঁর স্বামী হলেন একজন সাঁতারু। তাঁর নাম সন্দীপ জয়সওয়াল।

কসৌটি জিন্দেগি কি টু এর বিখ্যাত অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায় জানিয়েছিলেন যে তিনি স্বামী এবং সন্তানকে নিয়ে দিল্লিতে থাকবেন। সন্তান হওয়ার কিছু মাস তিনি কাজ করবেন না। কারণ তিনি মনে করেন এইটুকুনি সময় পরিবারের সঙ্গেই তার থাকা উচিত।

এর আগে পূজা বন্দ্যোপাধ্যায়কে দেখা গিয়েছিল কুমকুম ভাগ্য ধারাবাহিকে। কিন্তু অন্তঃসত্ত্বা হওয়ার কারণে তিনি সেখান দিয়ে বিরতি নেন। গত নভেম্বর মাসেই তিনি অন্তঃসত্ত্বা হন।

এই সুখবরটি সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নেন পূজা বন্দোপাধ্যায়ের ভাই নীল বন্দ্যোপাধ্যায়। মা এবং সন্তান উভয়ই সম্পূর্ণ সুস্থ রয়েছেন। পরিবারের সবাই হাসপাতালে রয়েছেন। কিন্তু তাঁর ভাই নাগপুরে তাঁদের পারিবারিক বাড়িতে রয়েছেন কিন্তু তাঁর মন পরে রয়েছে ছোট্ট বোনঝিকে দেখার জন্য।

অভিনেত্রীকে ইনস্টাগ্রামে তার এই সুন্দর সফরের প্রত্যেকটি মুহূর্ত তাঁর অনুরাগীদের মধ্যে ভাগ করে নিতে দেখা গিয়েছে। সম্প্রতি তিনি তার বেবি উম্বের একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে বলেন, “মাতৃত্ব হল সবকিছুর শুরু। নিজের জঠোরের ভিতরে একটি নতুন প্রাণের বেড়ে ওঠার থেকে আনন্দের কিছু নেই। তুই তাড়াতাড়ি আয়। আমি এখনই তোকে অনেকটা ভালোবেসে ফেলেছি।”

Related Articles