whatsapp channel

Harshaali Malhotra: বড় হয়ে গেল ‘বজরঙ্গী ভাইজান’-এর খুদে মুন্নি, ভরা যৌবনে দেখালেন নাচ

‘বজরঙ্গি ভাইজান’-এর বহু বছর পরেও মুন্নি ওরফে হর্ষালি মালহোত্রা (Harshaali Malhotra) এখনও নেটিজেনদের কাছে যথেষ্ট জনপ্রিয়। হর্ষালি বর্তমানে অভিনয় থেকে দূরে পড়াশোনা নিয়ে ব্যস্ত হলেও সোশ্যাল মিডিয়ায় তিনি যথেষ্ট অ্যাকটিভ।…

Avatar

Nilanjana Pande

‘বজরঙ্গি ভাইজান’-এর বহু বছর পরেও মুন্নি ওরফে হর্ষালি মালহোত্রা (Harshaali Malhotra) এখনও নেটিজেনদের কাছে যথেষ্ট জনপ্রিয়। হর্ষালি বর্তমানে অভিনয় থেকে দূরে পড়াশোনা নিয়ে ব্যস্ত হলেও সোশ্যাল মিডিয়ায় তিনি যথেষ্ট অ্যাকটিভ। এই মুহূর্তে অভিনয় না করলেও হর্ষালি যোগাযোগ রেখেছেন তাঁর ট‍্যালেন্ট ম্যানেজমেন্ট কোম্পানি চাকলি প্রোডাকশনের সাথে। চাকলির সাথে যৌথ উদ্যোগে হর্ষালি রিক্রিয়েট করলেন সাম্প্রতিক মুক্তিপ্রাপ্ত ফিল্ম ‘রকি অউর রানি কি প্রেম কহানি’-র বিখ্যাত গান ‘ঝুমকা’।

হর্ষালি ইন্সটাগ্রামে অনুরাগীদের সাথে শেয়ার করে নিয়েছেন তাঁর ডান্স পারফরম্যান্স। ভিডিওর শুরুতে হর্ষালির পরনে ছিল ট্র্যাক স্যুট। একসময় তাঁর দুই হাতে দেখা যায় সোনালি রঙের ঝুমকো। এরপরেই তাঁর পোশাক পরিবর্তিত হয়। হর্ষালির পরনে দেখা যায় লাল রঙের লেহেঙ্গা ও প্রিন্টেড চোলি। হর্ষালির পরনের মাল্টিকালার প্রিন্টেড চোলির স্লিভ নুডল প‍্যাটার্নের। লেহেঙ্গাতে কোনো কারুকার্য না থাকলেও নজর কাড়ছে তার ফ্লেয়ারড ডিজাইন। হালকা মেকআপ করেছেন হর্ষালি। ঠোঁট রাঙিয়েছেন ন্যুড শেডের লিপস্টিকে। হাইলাইটারের ছোঁয়া রয়েছে তাঁর গালে। খোলা রয়েছে হর্ষালির সিল্কি চুল। দুই হাত ভরে লাল রঙের চুড়ি পরেছেন তিনি। কানে রয়েছে সোনালি রঙের ঝুমকো ও গলায় একই রঙের নেকপিস।

ভিডিওটি শেয়ার করে হর্ষালি লিখেছেন, ট্রেন্ডে গা ভাসালেন তিনি। এই ক্যাপশনের সাথে হর্ষালি জুড়েছেন গোলাপি রঙের হার্ট ইমোজি। সম্প্রতি কথ্থক নাচের প্রশিক্ষণ নিতে শুরু করেছেন হর্ষালি। বর্তমানে তিনি পঞ্চদশী। মাত্র সাত বছর বয়সে ‘বজরঙ্গি ভাইজান’-এর মাধ্যমে বলিউডে ডেবিউ করলেও এরপর কয়েকটি কমার্শিয়ালে অভিনয় করেছিলেন হর্ষালি।

তবে হর্ষালি জানিয়েছেন, ‘বজরঙ্গি ভাইজান’-এর পর তাঁর কাছে প্রচুর প্রস্তাব এলেও তিনি বরাবর চেয়েছেন মুন্নির মতো গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে। পড়াশোনা শেষ করে ভবিষ্যতে আবারও অভিনয়ে ফিরতে চান হর্ষালি।