Hoop PlusReality show

Shark Tank India: আকাশছোঁয়া পারিশ্রমিক, শার্ক ট্যাঙ্ক ইন্ডিয়াতে প্রতি পর্বে সবচেয়ে বেশি টাকা কে পান!

সোনি টিভির এক্সপেরিমেন্টাল বিজনেস রিয়্যালিটি শো ‘শার্ক ট্যাঙ্ক ইন্ডিয়া’ এখন বেশ জনপ্রিয়তা পেয়েছে। শার্ক ট্যাঙ্ক ইন্ডিয়া ট্যাগলাইন সহ ভারত পরিবর্তনের নতুন চিন্তাভাবনার উপর ভিত্তি করে এই শোটি আজকাল টিভি জগতে প্রচুর শোরগোল করছে। এই শোতে বিচারক হিসেবে উপস্থিত সকলেই বাণিজ্য জগতের মহান ব্যক্তিত্ব। তাঁরা শো চলাকালীন স্টার্ট আপে পয়সা ব্যয় করেন। নীচে দেওয়া তথ্যের ভিত্তিতে, দেখে নেওয়া যাক কোন বিচারক কোন কোম্পানির প্রতিষ্ঠাতা এবং এক একটি পর্বে কে কত টাকা চ্যানেলের তরফে পারিশ্রমিক পান।

অশ্নীর গ্রোভার – রিপোর্ট অনুসারে,শার্ক ট্যাংক ইন্ডিয়া টিভি শো-এর সবচেয়ে দামি বিচারক হলেন অশ্নীর গ্রোভার। তিনি একটি পর্বের জন্য ১০ লক্ষ টাকা চার্জ করেন। ভারত পে-এর প্রতিষ্ঠাতা (সহ-প্রতিষ্ঠাতা) এবং এমডি হলেন অশ্নীর।

আমন গুপ্তা – মিডিয়া রিপোর্ট অনুসারে, শার্ক ট্যাঙ্ক টিভি শোতে বিচারক হিসাবে আমান গুপ্তা একটি এপিসোডের জন্য ৯ লক্ষ টাকা চার্জ করেন। সিএমও এবং সুপরিচিত হেডফোন কোম্পানি বোটের প্রতিষ্ঠাতা হলেন আমন ।

গজল আলাঘ – মিডিয়া রিপোর্ট থেকে প্রাপ্ত তথ্য অনুসারে, শার্ক ট্যাঙ্ক টিভি শোতে বিচারক হিসাবে একটি পর্বের জন্য গজল আলাঘ ৮ লক্ষ টাকা নেয়। মামাআর্থ কোম্পানির সহ-প্রতিষ্ঠাতা এবং প্রধান উদ্ভাবন কর্মকর্তা হলেন গজল।

নমিতা থাপার- মিডিয়া রিপোর্ট অনুসারে, শার্ক ট্যাঙ্ক ইন্ডিয়া শোতে বিচারক হিসাবে নমিতা থাপার একটি এপিসোডের জন্য ৮ লক্ষ টাকা চার্জ করেন। এমকিউর ফার্মাসিউটিক্যালসের নির্বাহী পরিচালক হলেন নমিতা।

অনুপম মিত্তল – শার্ক ট্যাঙ্ক ইন্ডিয়া টিভি শোতে বিচারক হিসাবে, অনুপম মিত্তাল প্রতি পর্বে ৭ লক্ষ টাকা চার্জ করেন। শাদী ডট কম-এর প্রতিষ্ঠাতা এবং সিইও হলেন অনুপম।

পীয়ুষ বানসাল – মিডিয়া রিপোর্ট অনুসারে, পীযূষ বানসাল শার্ক ট্যাঙ্ক ইন্ডিয়া শোতে বিচারক হিসাবে একটি পর্বের জন্য ৭ লক্ষ টাকা চার্জ করেন৷ লেন্সকার্টের প্রতিষ্ঠাতা হলেন পীযূষ ।

বিনীতা সিং – মিডিয়া রিপোর্টের উপর ভিত্তি করে, শার্ক ট্যাঙ্ক ইন্ডিয়া টিভি শোতে বিচারক হিসাবে বিনীতা সিং একটি পর্বের জন্য ৫ লক্ষ টাকা নেন৷ যা অন্যদের তুলনায় একটু কম। দেশের শীর্ষস্থানীয় কসমেটিক ব্র্যান্ড সুগার কসমেটিকসের প্রতিষ্ঠাতা হলেন বিনীতা।

whatsapp logo