whatsapp channel

সুশান্তের পর আত্মঘাতী‌ আরও এক জনপ্রিয় অভিনেতা, শোকের ছায়া সিনেমহলে

সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার রেশ কাটতে না কাটতেই সিনেমহলে আত্মঘাতী হলেন আরও এক জনপ্রিয় অভিনেতা। বুধবার কর্নাটকের মান্ডায়ায় নিজের বাড়িতেই আত্মহত্যা করেন জনপ্রিয় টেলি অভিনেতা সুশীল গওড়া, বয়স হয়েছিল ৩০…

Avatar

HoopHaap Digital Media

সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার রেশ কাটতে না কাটতেই সিনেমহলে আত্মঘাতী হলেন আরও এক জনপ্রিয় অভিনেতা। বুধবার কর্নাটকের মান্ডায়ায় নিজের বাড়িতেই আত্মহত্যা করেন জনপ্রিয় টেলি অভিনেতা সুশীল গওড়া, বয়স হয়েছিল ৩০ বছর। তবে এই আত্মহত্যার কারণ কি সেটি এখনও পর্যন্ত স্পষ্ট নয়।

টেলিভিশন জগতে সাফল্য পাওয়ার পর এই অভিনেতা পা বাড়ান ফিল্ম ইন্ডাস্ট্রির দিকে, খুব শীঘ্রই তার প্রথম সিনেমা ‘সালাগা’ মুক্তির কথা ছিল। জনপ্রিয় এই অভিনেতা ‘অন্তঃপুরা’ নামক একটি ধারাবাহিকে অভিনয় করেছেন, এর পাশাপাশি একজন ফিটনেস ট্রেনার ছিলেন সুশীল।

তার মৃত্যুর খবরে হতবাক গোটা কন্নড় সিনেজগত। এই মর্মে অভিনেতার প্রথম সিনেমার পরিচালক দুনিয়া বিজয় লিখেছেন, “ওর সঙ্গে যখন আমার আলাপ হয়েছিল, তখন মনে হয়েছিল ও নায়ক হবার যোগ্য। তবে ছবি মুক্তির আগেই ও চলে গেল। জানি না, ওর কি সমস্যা ছিল। তবে আত্মহত্যা কোনো সমাধান নয়।”

সুশীলের মৃত্যুতে শোক প্রকাশ করে তার সহ-অভিনেত্রী অমিতা রঙ্গনাথ জানাচ্ছেন, “একটি বন্ধুর কাছ থেকে খবরটা পেলাম। এখনও বিশ্বাস হচ্ছে না। খুব ধীরস্থির ও নরম হৃদয়ের মানুষ ছিল ও। বড্ড তাড়াতাড়ি আমাদের ছেড়ে চলে গেল। খুবই দুঃখজনক।” ‘অন্তঃপুরা’ ধারাবাহিকের পরিচালক অরবিন্দ কৌশিক লিখেছেন, “ও আমার ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছিল। খুবই খারাপ খবর। বিশ্বাস হচ্ছে না। ওর আত্মার শান্তি কামনা করি।”

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media