BollywoodHoop Plus

Poonam Pandey: ‘তোমার আঙুর দেখা যাচ্ছে’, মাঝরাতে লাইভে এসে কটাক্ষের মুখে পুনম পান্ডে

প্রায়ই ইন্সটাগ্রামে লাইভ করেন পুনম পান্ডে (Poonam Pandey)। ‘লক-আপ’-এ থাকাকালীন যাতে তাঁকে এলিমিনেট না হতে হয়, তার জন্য পুনম দর্শকদের তাঁকে ভোট দেওয়ার পরিবর্তে নগ্ন হওয়ার প্রস্তাব দিয়েছিলেন। কার্যতঃ দর্শকদের একাংশ তাঁকে ভোট দিয়ে বাঁচিয়ে নিলেও নগ্ন হওয়ার পরিবর্তে পুনম শার্টের একটি বোতাম খুলে বলেছিলেন, নগ্ন হয়ে লাইভে আসবেন তিনি। তবে তা গত বছরের ঘটনা। সম্প্রতি রাতের দিকে আবারও লাইভে এসেছিলেন পুনম। কিন্তু এবার তাঁকে ট্রোল হতে হল। অবশ্যই পুনমের আঙুরপ্রীতির জন্য।

বলিউডের অ্যাডাল্ট মুভি-তারকা পুনম প্রায়ই ইন্সটাগ্রামে অনুরাগীদের জন্য লাইভে আসেন। সম্প্রতি তিনি লাইভে এসেছিলেন। অবশ্যই তাঁর পরনে কোনো বোল্ড পোশাক ছিল না। তার পরিবর্তে সাদা রঙের টি-শার্ট পরে লাইভে এসেছিলেন পুনম। হয়তো যাঁরা পুনমের লাইভ দেখতে শুরু করেছেন, তাঁরা হয়তো তাঁর রাতের লাইভে আশা করেছিলেন, পুনম মোহময়ী কোনো পোশাক পরবেন যা হবে যথেষ্ট বোল্ড। কিন্তু কার্যতঃ তা হয়নি। পুনমের পরনের টি-শার্ট ছিল নিতান্তই সাধারণ। ফলে হয়তো তাঁর অনুরাগীদের তা পছন্দ হয়নি। এই কারণেই তাঁরা পুনমের বিছানায় রাখা আঙুরের বাটিকে হাতিয়ার বানিয়ে তাঁকে ট্রোল করেছেন।

পুনমের বিছানায় রাখা আঙুরের বাটিতে ছিল কালো ও সবুজ রঙের আঙুর। পুনম তাঁর নিজস্ব ভঙ্গিমায় আঙুরের বাটি থেকে আঙুর তুলে মুখে পুরছিলেন। এই লাইভটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই সমালোচনার সম্মুখীন হন পুনম। নেটিজেনদের একাংশ তাঁকে অশ্লীল কটাক্ষ করে বলেছেন, পুনমের কালো আঙুর দেখা যাচ্ছে। তবে অনেকে পুনমের মিষ্টতার প্রশংসা করেছেন। তবে পুনম কোনো ধরনের ট্রোলকে পাত্তা না দিয়ে লাইভের শেষে অনুরাগীদের চুম্বন ছুঁড়ে বিদায় জানিয়েছেন। বরাবর পুনম বিতর্কিত হন। অধিকাংশ ক্ষেত্রেই তাঁর পোশাকের জন্য। ফলে সব ধরনের ট্রোল সহ্য করার ক্ষমতা হয়ে গিয়েছে তাঁর।

মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করলেও দক্ষিণ ভারতে কয়েকটি ফিল্মে অভিনয় করেছিলেন পুনম। কিন্তু পরবর্তীকালে ঘটনাচক্রে তিনি পরিণত হন অ্যাডাল্ট মুভি-তারকায়। তবে ‘লক-আপ’-এর পর পরিস্থিতি কিছুটা হলেও বদলেছে। সম্প্রতি একটি মিউজিক ভিডিওয় অভিনয় করেছেন পুনম।

whatsapp logo