Hoop PlusTollywood

Sweta Bhattacharya: ত্রিকোণ প্রেমে জড়িয়ে পড়লেন শ্বেতা ভট্টাচার্য!

কয়েক মাস হল অফ এয়ার হয়েছে ‘সোহাগ জল’। তবে এর মধ্যেই ওয়েব সিরিজের মাধ্যমে আবারও অভিনয়ে ফিরছেন শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharya)। এর আগে দেব (Dev) ও মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty) অভিনীত ফিল্ম ‘প্রজাপতি’-র মাধ্যমে বড় পর্দায় ডেবিউ করেছিলেন শ্বেতা। এবার নতুন ওটিটি প্ল্যাটফর্মের ওয়েব সিরিজে দেখা যাবে তাঁকে। চলতি বছরের পুজোয় ক্যামেলিয়া প্রোডাকশনের নতুন ওটিটি প্ল্যাটফর্ম ‘ফ্রাইডে’ লঞ্চ হতে চলেছে। এই ওটিটি প্ল্যাটফর্মের নতুন ওয়েব সিরিজে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন শ্বেতা। তাঁর বিপরীতে রয়েছেন ‘মন্টু পাইলট’ খ্যাত সৌরভ দাস (Saurav Das)।

তবে এখনও অবধি জানা যায়নি নতুন ওয়েব সিরিজের নাম। এই ওয়েব সিরিজটি পরিচালনা করছেন অরিন্দম চক্রবর্তী (Arindam Chakraborty)। শ্বেতা ও সৌরভ ছাড়াও ওয়েব সিরিজে দ্বিতীয় নায়িকার চরিত্রে রয়েছেন অলিভিয়া সরকার (Alivia Sarkar)। বোঝাই যাচ্ছে, ত্রিকোণ প্রেমের কাহিনী এই ওয়েব সিরিজের মূল উপজীব্য। ঘনিষ্ঠ সূত্রে প্রাপ্ত খবর অনুযায়ী, সিরিজের কাহিনীতে অলিভিয়া ও সৌরভের সম্পর্কের মাঝে আগমন ঘটে শ্বেতার। মান-অভিমান শুরু হয় তাঁদের মধ্যে। সাথে থাকে বন্ধুত্বের মিশেল। তবে ওয়েব সিরিজের শুটিংয়ের পাশাপাশি শ্বেতা বর্তমানে ব্যস্ত তাঁর দীর্ঘদিনের প্রেমিক রুবেল দাস (Rubel Das)-কে নিয়ে।

 

View this post on Instagram

 

A post shared by Saurav Das (@i_sauravdas)

জি বাংলা ধারাবাহিক ‘নিম ফুলের মধু’-তে সৃজনের চরিত্রে অভিনয় করছেন রুবেল। এই ধারাবাহিকে বাস থেকে লাফিয়ে নামার দৃশ্যের শুট করতে গিয়ে বেকায়দা পড়ে গিয়েছিলেন তিনি। ফলে ভেঙে গিয়েছে দুই গোড়ালি। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী, আপাতত দেড় মাস রুবেলকে সম্পূর্ণ বিশ্রামে থাকতে হবে। মাটিতে পা রাখা চলবে না। এরপর যদি পরিস্থিতি আয়ত্তে না আসে তাহলে হবে অস্ত্রোপচার।

রুবেল আপাতত ধারাবাহিকের জন্য ‘শুট ফ্রম হোম’ করছেন। তবে শ্বেতা রয়েছেন তাঁর পাশে। প্রতি মুহূর্তে ভিডিও কল করে রুবেলকে সাহস যোগাচ্ছেন তিনি। অধিকাংশ সময় ভালোবাসার মানুষের সাথেই কাটাচ্ছেন শ্বেতা।

 

View this post on Instagram

 

A post shared by Alivia Sarkar (@reel2alivia)

whatsapp logo