whatsapp channel

Arefin-Swikriti: ফের একসঙ্গে জুটিতে ফিরছেন শান্টু-পূর্ণা

‘ইরাবতীর চুপকথা’ ও ‘খেলাঘর’-এর সফলতার পর আবারও সৈয়দ আরফিন (Syed Arefin) ফিরছেন। তবে আজকাল সৈয়দ ফেসবুকে তাঁর আপকামিং প্রজেক্ট সম্পর্কে সেভাবে খোলসা করেন না। ইন্সটাগ্রাম এখন তাঁর ভরসা। সুতরাং ইন্সটাগ্রামের…

Avatar

Advertisements
Advertisements

‘ইরাবতীর চুপকথা’ ও ‘খেলাঘর’-এর সফলতার পর আবারও সৈয়দ আরফিন (Syed Arefin) ফিরছেন। তবে আজকাল সৈয়দ ফেসবুকে তাঁর আপকামিং প্রজেক্ট সম্পর্কে সেভাবে খোলসা করেন না। ইন্সটাগ্রাম এখন তাঁর ভরসা। সুতরাং ইন্সটাগ্রামের মাধ্যমেই সৈয়দ দিলেন তাঁর আপকামিং প্রজেক্টের খবর।

Advertisements

তবে তিনি একা নন, তাঁর সাথেই ফিরছেন ‘খেলাঘর’ খ্যাত স্বীকৃতি মজুমদার (Swikriti Majumder)। সম্প্রতি সৈয়দ ও স্বীকৃতি দুজনে তাঁদের দুটি ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। সেই ছবিতে সৈয়দের পরনে রয়েছে গোল্ডেন পোলকা ডট দেওয়া অফ হোয়াইট শার্ট ও লাল রঙের ব্লেজার। স্বীকৃতি পরেছেন লাল-সাদা মিরর ওয়ার্কড লেহেঙ্গা-চোলি। কানে মানানসই আফগানি ঝুমকি যার রঙ লাল-সোনালি। স্বীকৃতির সাজকে সম্পূর্ণ করেছে তাঁর চুলে গোঁজা সাদা ফুল। কাঁধের একপাশে ওয়েভি চুল ছেড়ে রেখেছেন তিনি।

Advertisements

ছবি দুটি শেয়ার করে ক্যাপশন দিয়ে সৈয়দ ও স্বীকৃতি লিখেছেন, দর্শকদের প্রিয় জুটি আবারও ফিরছে। তবে কোনো প্রজেক্ট বা কোন চ্যানেল, আদৌ ধারাবাহিক নাকি অন্য কিছু সে বিষয়ে এখনও সবকিছুই রয়েছে সাসপেন্সের মধ্যে।

Advertisements

‘খেলাঘর’ সিরিয়ালে সৈয়দ অভিনয় করেছিলেন শান্টুর চরিত্রে ও স্বীকৃতি অভিনয় করেছিলেন পূর্ণার চরিত্রে। ধনী ঘরের মেয়ে পূর্ণার সাথে ঘটনাচক্রে বিয়ে হয়ে যায় পাড়ার গুন্ডা শান্টুর। কিন্তু বিয়ের পর ধীরে ধীরে পূর্ণা আবিষ্কার করে শান্টুর অতীত। পূর্ণা শুধরাতে চেষ্টা করে শান্টুকে। ‘খেলাঘর’ সিরিয়ালটি জনপ্রিয় হওয়ার পাশাপাশি দর্শকদের অত্যন্ত পছন্দের জুটি ছিলেন শান্টু ও পূর্ণা। তাঁরা আবারও ফিরছেন, তবে অন্য রূপে, অন্য নামে।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Arefin (@arefin_official)

whatsapp logo
Advertisements