whatsapp channel

Gudiya Rani: ছোট পর্দা থেকে জাতীয় স্তরে কাজের সুযোগ পেলেন প্রিয়াঙ্কা! কনের সাজে সাড়া জাগিয়েছেন অভিনেত্রী

ছোট পর্দায় অর্থাৎ ধারাবাহিকে বেশ পরিচিত মুখ প্রিয়াঙ্কা ভট্টাচার্য (Priyanka Bhattacharya)। সদ্য 'এফআইআর' ছবির হাত ধরে বড়পর্দায় পা রেখেছেন তিনি। এবারে তিনি কাজ করতে চলেছেন জাতীয় স্তরে! এবারে কনের বেশে…

Avatar

HoopHaap Digital Media

ছোট পর্দায় অর্থাৎ ধারাবাহিকে বেশ পরিচিত মুখ প্রিয়াঙ্কা ভট্টাচার্য (Priyanka Bhattacharya)। সদ্য ‘এফআইআর’ ছবির হাত ধরে বড়পর্দায় পা রেখেছেন তিনি। এবারে তিনি কাজ করতে চলেছেন জাতীয় স্তরে!

এবারে কনের বেশে দেখা যাবে প্রিয়াঙ্কাকে। ইতিমধ্যে তার নতুন লুক পছন্দ হয়েছে অনুরাগীদের। সোশ্যাল মিডিয়ায় রীতিমত ছড়িয়ে গিয়েছে প্রিয়াঙ্কার নতুন বউ বেশের ছবি। কিন্তু, এমন কেনো সাজলেন অভিনেত্রী? তিনি কাজ করতে চলেছেন একটি মিউজিক ভিডিওতে। ওই মিউজিক ভিডিওটির নাম ‘গুড়িয়া রানি’ (Gudiya Rani)। এটির পরিচালনায় রয়েছেন বিদুলা ভট্টাচার্য ( Bidula Bhattacharya) ।

মিউজিক ভিডিওর মূল বক্তব্য হল, একটি মেয়ের যখন বিয়ে হয় ও তারপর সে শ্বশুর বাড়ির জন্য বিদায় নেয় তখন মনের মধ্যে অদ্ভুত আবেগ কাজ করে। কান্নায় ভেসে মা মেয়ের সম্পর্ক। বাবারা চোখের জলে ভাসতে না পারলেও তাদের বেদনা অপরিসীম। কন্যাকে বিদায় জানানো সহজ ব্যাপার নয়। সারা জীবন কোলে পিঠে মানুষ করে যখন অন্যের হাতে এবং অন্য পরিবারে তুলে দেওয়া হয় তাকে তখন মনের কোনায় জল বিন্দুতে বিন্দুতে সাগরে পৌঁছায়। এই মিউজিক ভিডিওতে প্রিয়াঙ্কার বাবার চরিত্রে অভিনয় করেছেন মনোজ ওঝা (Manoj Ojha)। মায়ের চরিত্রে স্বরলিপি চট্টোপাধ্যায় (Swaralipi Chatterjee), এবং প্রিয়াঙ্কার ছোটবেলার ভূমিকায় দেখা গিয়েছে সহচরীকে।

এদিন খুশিতে ডগমগ প্রিয়াঙ্কা জানান, ‘আমার বাবার ভূমিকায় মনোজদা (মনোজ ওঝা) অভিনয় করেছেন। গোটা ভিডিয়ো জুড়েই কান্নাকাটি রয়েছে। এই কাজটা করতে গিয়ে খুব নস্ট্যালজিক লেগেছে। যে কোনও মেয়ের কাছেই নিজের বাড়ি ছেড়ে চলে যাওয়া খুব আবেগের। আমি যথাসাধ্য চেষ্টা করেছি সেই আবেগকে ফুটিয়ে তোলার। আশা করি দর্শকদেরও খুব ভালো লাগবে। এটা আমার প্রথম মিউজিক ভিডিয়ো নয়। কিন্তু জাতীয় স্তরে এটা আমার প্রথম মিউজিক ভিডিয়ো। একটা চরিত্রকে ঘিরেই আবর্তিত হয়েছে গোটা মিউজিক ভিডিয়োর গল্প। কাজটা করে আমি ভীষণ খুশি।’

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media