whatsapp channel

Vikram-Madhumita: বিক্রমকে কাছে টেনে আদুরে আলিঙ্গন মধুমিতার, নিজেই শেয়ার করলেন ভিডিও

মধুমিতা সরকার (Madhumita Sarcar) দক্ষিণী ফিল্মে অভিনয়ের পাশাপাশি এই মুহূর্তে ব্যস্ত তাঁর আগামী ফিল্ম ‘কুলের আচার’-এর প্রোমোশন নিয়ে। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন বিক্রম চট্টোপাধ্যায় (Vikram Chatterjee)। সম্প্রতি বিক্রম…

Avatar

মধুমিতা সরকার (Madhumita Sarcar) দক্ষিণী ফিল্মে অভিনয়ের পাশাপাশি এই মুহূর্তে ব্যস্ত তাঁর আগামী ফিল্ম ‘কুলের আচার’-এর প্রোমোশন নিয়ে। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন বিক্রম চট্টোপাধ্যায় (Vikram Chatterjee)। সম্প্রতি বিক্রম ও মধুমিতা শেয়ার করলেন একটি ইন্সটাগ্রাম রিল।

রিলে দেখা যাচ্ছে, মধুমিতার পরনে রয়েছে নীল রঙের চুমকি বসানো শিফন শাড়ি ও একই রঙের স্লিভলেস ব্লাউজ। তার সাথে মানানসই করে কানে সোনালি ঝুমকো পরেছেন মধুমিতা। চুল খোলা রয়েছে। বিক্রমের পরনে রয়েছে কালো পোলকা ডট দেওয়া শার্ট। রিলে মধুমিতা, বিক্রমকে কাছে টেনে এনে পুরুষালি কন্ঠে বলে ওঠেন “ইউ আর সো কিউট”। বিক্রম লাজুক হাসি হাসছেন। রিলটি শেয়ার করে মধুমিতা ও বিক্রম ক্যাপশন দিয়ে লিখেছেন, একটু প্রীতম-মিঠি হয়ে যাক! ‘কুলের আচার’-এর প্রযোজনা সংস্থা ‘এসভিএফ’-এর তরফে কমেন্ট করা বলা হয়েছে, একটু নয়, অনেকটাই হবে। আগামী 15 ই জুলাই মুক্তি পেতে চলেছে ‘কুলের আচার’।

‘কুলের আচার’-এ মধুমিতার শাশুড়ির চরিত্রে অভিনয় করেছেন ইন্দ্রাণী হালদার (Indrani Halder)। বিয়ের পরেও বাপের বাড়ির পদবী ব্যবহার করতে চাওয়া মিঠি কি সত্যিই ঠিক? নাকি এত বছর ধরে স্বামীর পদবী ব্যবহার করে আসা তার শাশুড়ি ঠিক? এই প্রশ্নের উত্তর দেবে ‘কুলের আচার’।

ইতিমধ্যেই মুক্তি পেয়েছে ‘কুলের আচার’-এর ট্রেলার। মুক্তি পাওয়ার সাথে সাথেই তা ভাইরাল হয়ে গিয়েছে। কয়েক ঘন্টার মধ্যেই এই ট্রেলারের ভিউ ছাড়িয়েছে এক লক্ষ। আপাতত দর্শকরা অপেক্ষায় ‘কুলের আচার’-এর।

whatsapp logo