Bengali SerialHoop Plus

Pallavi Dey: পল্লবীর মৃত্যুর কারণে বদলে গেল ‘মন মানে না’ ধারাবাহিকের ভবিষ্যত, শোকাহত অনুরাগীরা!

গত রবিবার সকাল ছিল এমনই একটা দিন ও সময় যেখানে একটা প্রাণ অকালে বিদায় নেয়। কেন চলে গেলেন পল্লবী তার কারণ জানা অসম্ভব। তবে তদন্ত যেভাবে এগোচ্ছে তাতে করে বোঝা যাচ্ছে প্রেম-পরকীয়া-বিচ্ছেদ এই তিনটি একসঙ্গে গ্রাস করেছিল পল্লবী দে-কে। একজন বিবাহিত পুরুষের প্রেমে পড়েন পল্লবী, স্বামী স্ত্রী তকমা দিয়ে লিভ ইন করতেন, শোনা যাচ্ছে সাগ্নিকের পরকীয়া সম্পর্ক রয়েছে, এরকম নানাবিধ দিক উঠে এলেও পল্লবী এখন আকাশের তারা। তাহলে গৌরীর কি হবে?

পল্লবী চলে গেলেও এখনও কালার্স বাংলায় সম্প্রচারিত হচ্ছে ধারাবাহিক ‘মন মানে না’। এই ধারাবাহিকে গৌরীর ভূমিকায় অভিনয় করতেন তিনি। এখন সেই জায়গা শূন্য। কি হবে মন মানে না গল্পের? নতুন মুখ কি নেবে প্রযোজনা সংস্থা?

পল্লবীর আকস্মিক মৃত্যুতে কালার্স-এর অফিসিয়াল অ্যাকাউন্ট থেকে শোকপ্রকাশ জানানো হয়। পল্লবীর একটা ছবি দিয়ে লেখা হয়, ‘আমরা পল্লবীর আত্মার শান্তি কামনা করি… প্রার্থনা করি ও যেখানেই থাকুক ভালো থাকুক! ওর পরিবার এবং প্রিয়জনদের জন্য রইল আমাদের গভীর সমবেদনা।’

 

View this post on Instagram

 

A post shared by Colors Bangla (@colorsbangla)

ধারাবাহিকে কি আসছে নতুন মুখ? নাহ্। এই ব্যাপারে উত্তর হল – না। কোনো নতুন মুখ নেওয়া হচ্ছে না গৌরী চরিত্রের জন্য। চ্যানেল সূত্রে খবর, কিছুদিনের মধ্যে চরিত্রটির আকস্মিক মৃত্যু দেখানো হবে। যদিও খুব শীঘ্রই শেষ হবে ‘মন মানে না’। বরং এর পরিবর্তে নতুন ধারাবাহিক আসতে চলেছে ‘তুমিই যে আমার মা’ ৬ জুন থেকে।

whatsapp logo