Hoop PlusTollywood

বাগদান সারলেন জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা সাহা মিম, রইলো ছবি

বিখ্যাত অভিনেত্রী বিদ‍্যা সিনহা সাহা মিম (Vidya Sinha Saha) বাংলাদেশের তারকাদের মধ্যে অন্যতম নাম। তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে রীতিমত চর্চা হয়েছে। বিদ্যা বলেছিলেন, নিজের জন্মদিনে একটি সারপ্রাইজ দেবেন। সেই সারপ্রাইজ হিসাবে তিনি সবার সামনে নিয়ে এলেন তাঁর বাগদানের খবর।

বুধবার রাতে অনুরাগীদের অবাক করে দিয়ে নিজের বাগদান সেরে ফেললেন বিদ্যা। পাত্রের নাম সানি পোদ্দার (Sunny Poddar)। সানির সঙ্গে একটি অন্তরঙ্গ ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে বিদ্যা লিখেছেন, তাঁর সব হাসি সানির সাথে ছয় বছর আগে শুরু হয়েছিল। তাঁর কাছে বাগদানের দিনটি একটি বিশেষ দিন। চিরকালের শুরু ও এক নতুন অধ্যায়ের সূচনা। অবশেষে তাঁরা এনগেজড হলেন। ছবিতে দেখা যাচ্ছে, বিদ‍্যাকে জড়িয়ে ধরে রয়েছেন সানি। বিদ্যার পরনে রয়েছে অলিভ রঙের আনারকলি ও হীরে এবং রুবির গয়না। হাতে ঝলমল করছে বাগদানের হীরের আংটি। সানি পরেছেন কালো রঙের টাক্সিডো।

বিদ্যার এই সারপ্রাইজে খুশি তাঁর অনুরাগীরাও। আপাতত তাঁর কমেন্ট বক্স উপচে পড়ছে শুভেচ্ছাবার্তায়। বাংলাদেশের একাধিক সেলিব্রিটিও বিদ্যা ও সানিকে নতুন জীবন শুরু করার জন্য শুভেচ্ছা জানিয়েছেন।

‘আমার আছে জল’ ফিল্মের মাধ্যমে ঢালিউড অর্থাৎ বাংলাদেশের ফিল্ম ইন্ডাস্ট্রিতে ডেবিউ করেছিলেন বিদ্যা। প্রথম ফিল্মেই বাজিমাত করেছিলেন তিনি। এই মুহূর্তে বিদ্যার হাতে রয়েছে ‘ইত্তেফাক’ ও ‘অন্তর্জাল’ নামে দুটি ফিল্মের কাজ। এছাড়াও বিদ্যা অভিনীত ‘দামাল’ ও ‘পরাণ’ ফিল্ম দুটি রয়েছে মুক্তির অপেক্ষায়।

Related Articles