Hoop PlusTollywood

Pori Moni: চিকিৎসা করাতে কলকাতায় এলেন অভিনেত্রী পরীমণি

পরীমণি (Porimoni) এই মুহূর্তে বাংলাদেশের সবচেয়ে বিতর্কিত অভিনেত্রী। কয়েকদিন আগেই ছিল তাঁর জন্মদিন। সকালে অনাথ আশ্রমের শিশুদের সঙ্গে কেক কেটে জন্মদিন পালন করলেও রাতে পাঁচতারা হোটেলে পার্টি করেছেন পরীমণি। পার্টিতে তাঁর পরনে ছিল এয়ার হোস্টেসের পোশাক। পরনের স্কার্টটি ছিল সাদা ধুতির মতো ডিজাইনের। এই পোশাক নিয়ে তাঁকে ট্রোল হতে হয়েছে। কিন্তু এবার চুপিসাড়েই দীপাবলীর সময় কলকাতায় এলেন পরীমণি।

বৃহস্পতিবার বাংলাদেশ থেকে কলকাতায় এসে পৌঁছেছেন পরীমণি। তিনি উঠেছেন তাজ বেঙ্গল হোটেলে। কালো-হলুদ রঙের স্লিভলেস পোশাক পরেছিলেন তিনি। তাজ বেঙ্গল থেকে একসঙ্গে অনেকগুলি ছবি শেয়ার করেছেন পরীমণি। তাঁর সঙ্গে ছিলেন আরও এক ব্যক্তি যাঁর পরিচয় জানা যায়নি। ছবিগুলি শেয়ার করে পরীমণি জানিয়েছেন, তিনি ভালোভাবেই কলকাতায় পৌঁছে গিয়েছেন। এমনকি শপিং করতে পরীমণি গিয়েছেন সাউথ সিটি মলেও। সেখানে তাঁর পরনে ছিল নীল ডেনিম ও হলুদ টি-শার্ট। শপের কর্মীদের সঙ্গেও ছবি তুলেছেন তিনি। ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। তবে পরীমণি তাঁর কলকাতা সফরের কারণ এখনও জানাননি। কিন্তু শোনা যাচ্ছে, চিকিৎসার জন্য কলকাতায় এসেছেন তিনি।

জুন মাস থেকে লাগাতার বিতর্ক তৈরি হয়ে চলেছে পরীমণিকে ঘিরে। বাংলাদেশের প্রভাবশালী ব্যক্তিদের বিরুদ্ধে তাঁকে ধর্ষণ ও হত্যার চেষ্টার অভিযোগ করেছিলেন তিনি। এরপর তাঁর বাড়িতে তল্লাশি অভিযান চালিয়ে বিভিন্ন দামী অ্যালকোহল উদ্ধার করে বাংলাদেশ পুলিশ। পরীমণিকে গ্রেফতার করা হয়। পরীমণি জেলে থাকাকালীন বাইরে তাঁকে নিয়ে কুৎসা রটতে থাকে। জামিন মঞ্জুর হওয়ার পর পরীমণি জেল থেকে ছাড়া পেয়ে জানান, তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে অযথা কুৎসা তৈরি করা হচ্ছে।

শৈশবে পিতৃমাতৃহীন পরীমণি বড় হয়েছেন তাঁর নানা শামসুল হক গাজী (Shamsul Haq Gaji)-র কাছে। জেলে থাকাকালীন নানার একটি চিঠি পরীমণিকে শক্তি যোগাত, সেই কথা স্বীকার করেছেন তিনি। এই মুহূর্তে পরীমণি প্রীতিলতা ওয়াদ্দেদার (Pritilata Waddedar)-এর বায়োপিকে অভিনয় করছেন।

Related Articles