BollywoodHoop Plus

Ankita Lokhande: শ্বশুরবাড়ির আপত্তি! বিয়ের পর কঠিন সিদ্ধান্ত নিলেন অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে

কয়েকদিন আগেই অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande)-কে দেখা গিয়েছিল ‘রাম-লীলা’ ফিল্মের গান ‘অঙ্গ লাগা দে’-র নাচকে রিক্রিয়েট করতে। কালো রঙের সুট পরে, ধুনি জ্বালিয়ে ‘অঙ্গ লাগা দে’ রিক্রিয়েট করেছেন অঙ্কিতা। ভিডিওটি শেয়ার করে ক্যাপশন দিয়ে অঙ্কিতা লিখেছেন, তিনি সারাজীবন সঞ্জয় লীলা ভনশালী( Sanjay Leela Bhansali)-র ফ্যান থাকবেন। কিন্তু এবার অঙ্কিতা জানিয়ে দিলেন, তিনি কোনও রকম ঘনিষ্ঠ দৃশ্য বা শয্যাদৃশ্যে অভিনয় করতে রাজি নন।

বিয়ের পর অঙ্কিতার এই ঘোষণা শুনে অনেকেই মনে করেছিলেন, তাঁর স্বামী ভিকি জৈন (Vicky Jain)-এর পরিবার হয়তো এই ধরনের দৃশ্যে অঙ্কিতার অভিনয় মেনে নিতে চাননা। কিন্তু প্রকৃতপক্ষে, অঙ্কিতা নিজেই এই ধরনের দৃশ্যে অভিনয় করতে স্বচ্ছন্দ নন। তিনি জানিয়েছেন, বিয়ের আগে বা পরে তিনি কোনোদিন ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে স্বচ্ছন্দ বোধ করেননি। কিন্তু ভিকি তাঁকে কোনোদিন কোনো কাজে বাধা দেননি বলে জানিয়েছেন অঙ্কিতা।

‘মণিকর্ণিকা: দি কুইন অফ ঝাঁসি’-র মাধ্যমে অঙ্কিতার বলিউড ডেবিউ ঘটেছে। এই ফিল্মে ঝলকারি বাঈ-এর চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। তবে তাঁকে এই ফিল্মে কোনো বোল্ড দৃশ্যে অভিনয় করতে দেখা যায়নি। এই মুহূর্তে অঙ্কিতা ‘পবিত্র রিস্তা 2.0’-তে অভিনয় করছেন। সেখানেও এখনও অবধি তাঁকে কোনও অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করতে দেখা যাচ্ছে না।

2021 সালের 14 ই ডিসেম্বর ভিকি জৈন-এর সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছেন অঙ্কিতা। চার বছরের সম্পর্ক পরিণতি পেয়েছে বিবাহ বন্ধনে। অঙ্কিতা ও ভিকির বিয়েতে উপস্থিত ছিলেন কঙ্গনা রাণাওয়াত (Kangana Ranaut) সহ বহু তারকা।

whatsapp logo