whatsapp channel

Ranveer-Deepika: রণবীরকে নগ্ন অবস্থায় দেখে কি প্রতিক্রিয়া স্ত্রী দীপিকার!

এই মুহূর্তে টক অফ দ্য টাউন হলেন বলিউডের বাজিরাও তথা Ranveer Singh। বিদেশি পত্রিকার আয়োজনে মার্কিন পপ কালচারের আইকন Burt Reynolds -এর কায়দায় পোজ দিতে দেখা গিয়েছে রণবীরকে। সম্পূর্ন নগ্ন…

Avatar

এই মুহূর্তে টক অফ দ্য টাউন হলেন বলিউডের বাজিরাও তথা Ranveer Singh। বিদেশি পত্রিকার আয়োজনে মার্কিন পপ কালচারের আইকন Burt Reynolds -এর কায়দায় পোজ দিতে দেখা গিয়েছে রণবীরকে। সম্পূর্ন নগ্ন তিনি, কখনো শুয়ে তো কখনো বসে অদ্ভুত ভঙ্গিমায় ফটোশ্যুট করেছেন।

রণবীর যে এই প্রথম নগ্ন হয়েছেন এমনটা নয়। ২০১৭ সালে একবার বাথটবে নগ্ন হয়ে ফটোশ্যুট করিয়েছিলেন। কারণ, তার এই নগ্ন হওয়া নিয়ে রণবীর খুবই আত্মবিশ্বাসী। তিনি ইতিমধ্যে ফলাও করে বলেছেন যে হাজার বার হাজার জনের সামনে নগ্ন হতে পারি। তিনি এও জানিয়েছেন যে শারীরিকভাবে নগ্ন হওয়া তার কাছে কোনো কঠিন বিষয় নয়। হাজার হাজার মানুষের সামনে নগ্ন হওয়ার ক্ষমতা রাখেন তিনি। কিচ্ছু যায় আসে না তাতে করে। কিন্তু যাদের সামনে হবেন তারা হয়তো অপ্রস্তুত অবস্থায় পড়বে।

 

View this post on Instagram

 

A post shared by Hindirush (@hindirush)

নেট মধ্যম থেকে টলি পাড়া ও বলি পাড়া সর্বত্র এখন আলোচনার বিষয়বস্তু হয়ে দাড়িয়েছে রণবীর সিং এর নগ্ন শরীরের কাঠামো। কেউ করেছেন প্রশংসা তো কেউ কটাক্ষ। সম্প্রতি, মিমি চক্রবর্তী নারী পুরুষের ভেদাভেদ নিয়ে প্রশ্ন রেখেছেন। কিন্তু, রণবীর পত্নী স্বয়ং মাস্তানি কি বলছেন?

দীপিকা বর্তমানে শ্যুটিং নিয়ে ব্যস্ত। রয়েছেন কাশ্মীরে। সেখান থেকেই স্বামীর কীর্তির কথা জানতে পারেন। কিন্তু, দীপিকা এতে এতটুকু বিচলিত হননি। তিনি নাকি জানতেন আগে থেকেই যে রণবীর ন্যুড ফটোশ্যুট করতে চলেছেন। আর হবে নয় বা কেনো? দীপিকা আফটার অল রণবীরের স্ত্রী। তবে, স্বামীর ন্যুড ফটোশ্যুট দেখে আপ্লুত অভিনেত্রী।

whatsapp logo