Bengali SerialHoop Plus

ডিভোর্সি পুরুষের সঙ্গে লিভ-ইন করছেন ‘অনুরাগের ছোঁয়া’-র মিশকা, বিস্ফোরক অভিযোগ অভিনেত্রীর মায়ের

প্রেমের অর্থ অনুভবের স্বীকৃতি। তা কখনও মা-বাবার ভালোবাসাকে ভুলিয়ে দিতে পারে না। কিন্তু আচমকাই চাঁদনী গাঙ্গুলী (Chandni Ganguly)-র সাথে তাঁর কন্যা অহনা দত্ত (Ahana Dutta)-র ভুল বোঝাবুঝি শুরু হয়েছে। অবশ্যই তা অহনার সম্পর্কের কারণে। বর্তমানে তিনি স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’- মেকআপ আর্টিস্ট দীপঙ্কর দে (Dipankar Ray)-র সাথে সম্পর্কে রয়েছেন। দীপঙ্কর ডিভোর্সি। এই কারণেই অহনার সাথে তাঁর সম্পর্কে আপত্তি তুলেছেন চাঁদনী। ‘অনুরাগের ছোঁয়া’-য় খল চরিত্র মিশকার ভূমিকায় অভিনয় করছেন অহনা। চলতি বছর নিজের জন্মদিনে দীপঙ্করের সাথে সোনাঝুরিতে সময় কাটিয়েছেন অহনা। এরপরেই ফেসবুকে একটি পোস্ট করেছেন চাঁদনী।

তিনি লিখেছেন, অহনাকে ছাড়া ভালো নেই তাঁর পরিবার। চাঁদনীর প্রশ্ন, এ কেমন প্রেম যা নিজের মায়ের ভালোবাসা, স্নেহ, মায়া-মমতা তুচ্ছ করে দেয়। মিথ্যা প্রমাণ করে চুয়াত্তর বছরের বৃদ্ধ দাদু-দিদাকে। সবাই ভুল হতে পারে না। এমনকি নিজের জীবনেও অহনার মত মেনে নিয়েছেন চাঁদনী। কিন্তু তিনি মনে করেন, বর্তমানে বিরোধিতা না করলে অহনা শেষ হয়ে যাবে। চাঁদনীর মতে, এটা কোনো ঝগড়া নয়। শুধুমাত্র মেয়েকে ফিরিয়ে আনতে চান তাঁর মা। প্রসঙ্গত, ‘অনুরাগের ছোঁয়া’-য় কাজ পাওয়ার কয়েক মাস পরেই দমদমের বাড়ি ছেড়ে টালিগঞ্জের ফ্ল্যাটে উঠে এসেছেন অহনা। দীপঙ্করের সাথে প্রথম থেকেই তাঁর সম্পর্কে অরাজি অহনার পরিবার। কিন্তু অহনার মতে, তিনি ভালো আছেন ও যথেষ্ট সুরক্ষিত আছেন।

এমনকি এদিন দীপঙ্করের প্রথম স্ত্রী পারমিতা (Paromita)-র একটি সোশ্যাল মিডিয়া স্টেটাস এদিন শেয়ার করেছেন চাঁদনী। শোনা যাচ্ছে, পারমিতার সাথে বিবাহ বিচ্ছেদের পর অন্য একজন অভিনেত্রীর সাথে সম্পর্কে জড়িয়েছিলেন ও বিয়ে করেছিলেন দীপঙ্কর। কিন্তু সেই বিয়েও ভেঙে গিয়েছে। অপরদিকে চাঁদনী জানালেন, মেয়ের সাথে দীপঙ্করের সম্পর্ক তৈরি হওয়ার পর অহনা পরিবারের সাথে যোগাযোগ রাখেন না। অহনার মতে, তিনি কারও ঘর ভাঙেননি। চাঁদনী তাঁর সম্পর্ক মেনে নিতে না পেরে এই কথা বলছেন।

বর্তমানে অহনার বয়স মাত্র কুড়ি বছর। চাঁদনী চান না, তাঁর মেয়ে জীবনে কোনো ভুল সিদ্ধান্ত নিন। তিনি ফিরিয়ে আনতে চান অহনাকে।

whatsapp logo