BollywoodHoop Plus

Kiara Advani: আট ঘণ্টা অপেক্ষা করান শাহিদ কাপুর, নায়কের উপর বিরক্ত কিয়ারা

একজন নিউকামার যখন প্রথমবার ইন্ডাস্ট্রিতে আসেন, তাঁকে বিভিন্ন নেতিবাচক পরিস্থিতির সম্মুখীন হতে হয়। সেই সময় অনেকেই মুখ বুজে সব সহ্য করে নিলেও পরবর্তীকালে তিনি স্টার হয়ে যাওয়ার পর তা আর চাপা থাকে না। একই ঘটনা ঘটল কিয়ারা আডবাণী (Kiara Advani)-র ক্ষেত্রেও। সম্প্রতি শাহিদ কাপুর (Shahid kapoor)-এর উপর ক্ষোভ উগরে দিলেন তিনি।

সম্প্রতি ‘কফি উইথ করণ’-এ বিশেষ অতিথি হয়ে এসেছিলেন কিয়ারা ও শাহিদ। শোয়ের সঞ্চালক করণ জোহর (Karan Johar)-এর তো প্রশ্নের অন্ত নেই। ‘কফি উইথ করণ’-এ ‘কবীর সিং’-এ শাহিদের সাথে অভিনয়ের অভিজ্ঞতার কথা বলতে গিয়ে কিয়ারা জানান, ‘কবীর সিং’-এর শুটিংয়ের সময় তাঁকে একদিন শাহিদের জন্য আট ঘন্টা অপেক্ষা করতে হয়েছিল। কারণ শাহিদ কি জুতো পরবেন তা বুঝতে পারছিলেন না। আট ঘন্টা ধরে অপেক্ষা করে বিরক্ত হয়ে গিয়েছিলেন কিয়ারা। তাঁর এই কথায় সায় দেন শাহিদও। তিনি বলেন, তাঁকেও যদি একটা জুতোর জন্য আট ঘন্টা অপেক্ষা করতে হত তাহলে তিনিও বিরক্ত হতেন। ফলে কিয়ারার ঘটনা অস্বাভাবিক নয়।

সেই সময় কিয়ারা ইন্ডাস্ট্রিতে নিউকামার ছিলেন। ফলে তিনি রেগে গেলেও চুপ করে থাকতে হয়েছিল। কিন্তু সুপারহিট হয়েছিল ‘কবীর সিং’। কিয়ারা ও শাহিদের অনস্ক্রিন রসায়ন দর্শকদের মুগ্ধ করেছিল।

চলতি বছর কিয়ারা অভিনীত ফিল্ম ‘ভুল ভুলাইয়া 2’ সব রেকর্ড ব্রেক করে দিয়েছে। এই ফিল্মে কিয়ারার বিপরীতে অভিনয় করেছিলেন কার্তিক আরিয়ান (Kartik Aryan)। আবারও কার্তিক-কিয়ারা জুটি ফিরছেন ‘সত্য প্রেম কি কথা’ ফিল্মের মাধ্যমে। এই ফিল্মের শুটিং হবে মুম্বইয়ের বুকেই। খুব শীঘ্রই শুরু হতে চলেছে ফিল্মের কাজ।

 

View this post on Instagram

 

A post shared by Karan Johar (@karanjohar)