Hoop PlusTollywood

হেরে গেলেও বদলায়নি প্রতিশ্রুতি, বাঁকুড়ার পাশে থাকার ইঙ্গিত দিলেন অভিনেত্রী সায়ন্তিকা ব্যানার্জি

বাঁকুড়ার ‘ঘরের মেয়ে’ হয়ে মন জয় করতে চেয়েছিলেন তৃণমূলের সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। অভিনয় জগৎ ছেড়ে রাজনৈতিক মঞ্চে আসর পর বহুবার কটাক্ষের শিকার হয়েছেন। কিন্তু, তার পরেও তরকাসুলভ আচরণ ছেড়ে বাঁকুড়ার মানুষের ঘরে ঘরে পৌঁছে গিয়েছেন।

মাটি কামড়ে পড়েছিলেন বাঁকুড়ায়। তবে, ভাগ্য সহায় হয়নি, দল জিতলেও তিনি হেরে গেছেন। কিন্তু, এই হারকে লজ্জা হিসেবে মেনে নেননি তিনি, বরং নিজের হার ভুলে দিদির জয়ে ভেসেছেন তিনি। রাঢ় বাঁকুড়ার মানুষের শিরা ও ধমনিতে বয়ে চলা আদিবাসী সংস্কৃতির সঙ্গে নিজেকে মিশিয়ে দিলেন।

এদিন, অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় সোশ্যাল মিডিয়া মারফৎ সকলের উদ্দেশ্যে জানান, “কয়েকটা ভোটের ব্যবধানে আমার প্রতিশ্রুতিগুলো বদলায়নি। প্রথম দিনের মতো আজকের দিনেও আমি ঠিক একই কথা বলব, সুখে না থাকতে পারি দুঃখে অবশ্যই থাকব”।

একেবারে, হার-জিতের ঊর্ধ্বে গিয়েই বাঁকুড়া বাসীর পাশে থাকতে চান সদ্য হাতেখড়ি দেওয়া সায়ন্তিকা। একুশের নির্বাচনে পরাজিত হয়েও দমে যাননি তিনি। বাঁকুড়ায় যারা কোভিড আক্রান্ত তাদের পাশেও দাঁড়াচ্ছেন অভিনেত্রী। বাঁকুড়াতে থেকেই সেখানকার মানুষের সমস্যার সমাধানও খুঁজছেন তিনি। প্রসঙ্গত, রাজনীতিতে যোগ দিয়েই অভিনেত্রী প্রথম দিনেই বলেন, বাংলা কিন্তু নিজের মেয়েকেই চায়, মমতা বন্দ্যোপাধ্যায়কে চায়। এবারেও সেই কথা প্রমাণ করতে চান সায়ন্তিকা।

whatsapp logo