Bengali SerialHoop Plus

Rupanjana Mitra: পাহাড়কে সাক্ষী রেখেই প্রেমিকের সঙ্গে আংটিবদল সারলেন ‘অনুরাগের ছোঁয়া’-র লাবণ্য সেনগুপ্ত

বর্তমানে বাংলা মেগা সিরিয়ালের সিংহাসনে রাজ করছে ‘অনুরাগের ছোঁয়া’। আর এই ধারাবাহিকে দাপুটে মায়ের চরিত্রে অভিনয় করে ইতিমধ্যে বেশ জনপ্রিয়তা লাভ করেছেন অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র (Rupanjana Mitra)। ছোট পর্দায় তিনি লাবণ্য সেনগুপ্ত, ধারাবাহিকে নায়কের মা। এক প্রতিষ্ঠিত মহিলা ব্যবসায়ী ও একজন আধুনিক মহিলার চরিত্রে নিজেকে ফুটিয়ে তুলেছেন অত্যন্ত সুচারুভাবে। তবে শুধু পর্দার জীবনেই নিজেকে মেলে ধরেন না এই অভিনেত্রী, বাস্তব জীবনকেও সময় দিতে ভোলেন না তিনি। আর বাস্তব জীবনে তার প্রেমকাহিনী বেশ চর্চিত টলিপাড়ায়। এবার বাস্তবের প্রেমজীবন নিয়ে এক বড়সড় সিদ্ধান্ত নিয়ে ফেললেন অভিনেত্রী।

অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র ও পরিচালক রাতুল মুখোপাধ্যায়ের (Ratool Mukherjee) প্রেমের সম্পর্কের কথা ইন্ডাস্ট্রিতে কারো অজানা নয়। প্রেমিক বয়সে ৬ বছরের ছোট হলেও বিষয়টি নিয়ে কোনোদিনই সেভাবে ভাবেননি দুজনের কেউ। দু’জনেই কম্প্যানিয়নশিপে বিশ্বাসী। বিষয়টিকে বরাবরই গর্বের চোখে দেখেছেন তাঁরা। তাই এবার এই সম্পর্ককে বাগদানের পরিণতি দিলেন তারা। পাহাড়কে সাক্ষী রেখেই করে ফেললেন আংটি বদল। কোনোরকম জাঁকজমক ছাড়াই জীবনের বড় সিদ্ধান্তে উপনীত হলেন টলিউডের এই ‘লাভ-বার্ডস’। অভিনেত্রীর কথায় ফুটে উঠল সম্পর্কের গভীরতা।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে আংটি বদলের ছবি দিলেন অভিনেত্রী। একগুচ্ছ ছবিতে দুজনকে দেখা গেল একটি চার্চের সামনে। সেই চার্চকে সাক্ষী রেখেই একে অপরের হাতে আংটি পরিয়ে দিলেন। তবে ঠিক দুজন নয়, তিনজন। কারণ জীবনের এই বড় সিদ্ধান্তে পৌঁছনোর মুহূর্তে তাদের সঙ্গে ছিল অভিনেত্রীর একমাত্র সন্তান। এই ছবিগুলি পোস্ট করে অভিনেত্রী লিখেছেন, ‘সত্যি ভালোবাসা কখনও শেষ হয় না। একসঙ্গে থাকার নতুন শুরু। আংটি বদল। এনগেজড।’ এই পোস্টের কমেন্ট বক্স ইতিমধ্যে শুভেচ্ছা, অভিনন্দন ও ভালোবাসায় পরিপূর্ণ হয়েছে।

প্রসঙ্গত, আগে অভিনয় করলেও বর্তমানে পরিচালনার কাজ সামলান রাতুল মুখোপাধ্যায়। অন্যদিকে অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র এখন চুটিয়ে অভিনয় করছেন ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকে। ২০১৭ সাল থেকে ছেলেকে নিয়ে একাই থাকেন অভিনেত্রী। তিনি এক সিঙ্গল মাদার। এদিকে রাতুলের সঙ্গে তার প্রেমের কথা কোনোদিনই চাপা রাখেননি তিনি। প্রেমিকের সঙ্গে অসম বয়সী হওয়ায় বারবার চর্চায় এসেছে তাদের সম্পর্ক। তবুও তাতে বিশেষ পাত্তা দেননি তিনি। প্রেমটা করেছেন নিজের মতো। আর এবার তাই বাগদানটাও তারা সেরে ফেললেন নিজের মতো করেই।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা