whatsapp channel

KGF 2: দু’দিনেই ৩০০ কোটি! বক্সঅফিসে অপ্রতিরোধ্য আরো এক দক্ষিণী ছবি ‘কেজিএফ ২’

কে জি এফ চ্যাপ্টার ২ বক্স অফিসে একচেটিয়া রাজত্ব করছে এবং বেশ কয়েকটি রাজ্যে প্রতিদিন অ্যাডভান্স টিকিট হাউস ফুল হচ্ছে । এমনকি ছবির হিন্দি সংস্করণও আলোড়ন সৃষ্টি । কে জি…

Avatar

কে জি এফ চ্যাপ্টার ২ বক্স অফিসে একচেটিয়া রাজত্ব করছে এবং বেশ কয়েকটি রাজ্যে প্রতিদিন অ্যাডভান্স টিকিট হাউস ফুল হচ্ছে । এমনকি ছবির হিন্দি সংস্করণও আলোড়ন সৃষ্টি । কে জি এফ হিন্দি সংস্করণটি মুক্তির মাত্র তিন দিনে ১০০ কোটি টাকা ছাড়িয়ে গেছে। ছবিটির দিনে ২৪ ঘন্টা এবং সপ্তাহে সাত দিন একটানা বুকিং থাকছে। টিকিট হয় পাওয়া খুব কঠিন হয়ে পড়েছে।

বাণিজ্য বিশ্লেষকদের মতে, চলচ্চিত্রটি ঐতিহাসিক রেকর্ড তৈরি করছে এবং বক্স অফিসে টানা দ্বিতীয় দিনে বিস্টকে পরাজিত করেছে। যশের কেজিএফ ২ একটি ক্রেজে রয়েছে, একটি বিশ্বজুড়ে আলোড়ন করছে, অদূর ভবিষ্যতে যে কোনও সময় স্থিমিত হওয়ার কোনও লক্ষণ নেই৷ কে জি এফ চ্যাপ্টার ২ সারা বিশ্বে মাত্র দুই দিনে ৩০০ কোটি টাকা উপার্জন করেছে, হিন্দি সংস্করণটি ১০০ কোটি টাকার নতুন রেকর্ডে পা ফেলেছে।

অন্ধ্রপ্রদেশে বক্স অফিসের রিপোর্ট অনুযায়ী, হিন্দি ভার্শন থেকে তিন দিনের মধ্যে ফিল্মটি ১৬২ কোটি টাকা আয় করেছে৷ ছবিটির হিন্দি সংস্করণে অনেক রেকর্ড ভাঙতে চলেছে।

দর্শকরা ছবিটিকে মুক্তির প্রথম দিনেই সফল বলে অভিহিত করে এবং বক্স অফিসের রেকর্ড থেকে বোঝা যায় যে অ্যাকশন-প্যাকড ব্লকবাস্টার ছবিটি বক্স অফিসের সব রেকর্ড ভেঙে দেবে। কেজিএফ চ্যাপ্টার ২ মার্কিন যুক্তরাষ্ট্রে চার মিলিয়ন ডলারের দিকে দৌড়াচ্ছে এবং শনিবার একাই এক মিলিয়ন ডলার আয় করেছে। কেজিএফ ২ তামিলনাড়ু বক্স অফিসে মাত্র ৩ দিনে ৩০ কোটি টাকার ব্যবসা অতিক্রম করে ফেলেছে । তার টুইটে লেখা, বক্স অফিসে, মাত্র তিন দিনে ৩০ কোটি টাকার বেঞ্চমার্ক অতিক্রম করেছে। দিন ১ – ৮.২৪ কোটি দিন ২ – ১০.৬১ কোটি দিন ৩ – ১১.৫০ কোটি। মোট – ৩০.৩৫ কোটি অপ্রতিরোধ্য #যশ।”

প্রশান্ত নীলের পরিচালনায় কেজিএফ: তুমুল সাফল্য অর্জন করে। ছবিটিতে যশ, সঞ্জয় দত্ত, শ্রীনিধি শেঠি, এবং রাভিনা ট্যান্ডন প্রধান ভূমিকায় অভিনয় করেছেন, যেখানে প্রকাশ রাজ, মালবিকা অবিনাশ, জন কোকেন এবং শরণ পার্শ্ব চরিত্রে অভিনয় করেছেন।

whatsapp logo