whatsapp channel

Aryan Khan: ‘লজ্জাজনক রাজনীতি হচ্ছে’, আরিয়ানের গ্রেফতারি নিয়ে বিস্ফোরক অভিনেত্রী রবীনা ট‍্যান্ডন

বলিউড ইন্ডাস্ট্রি ক্রমশ উত্তাল হয়ে উঠছে শাহরুখ খান (Shahrukh Khan)-এর পুত্র আরিয়ান খান (Aryan Khan)-এর গ্রেফতারির পর। নজিরবিহীন ভাবে শাহরুখ একের পর এক শুটিং বাতিল করছেন। বোঝাই যাচ্ছে, মানসিক ভাবে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

বলিউড ইন্ডাস্ট্রি ক্রমশ উত্তাল হয়ে উঠছে শাহরুখ খান (Shahrukh Khan)-এর পুত্র আরিয়ান খান (Aryan Khan)-এর গ্রেফতারির পর। নজিরবিহীন ভাবে শাহরুখ একের পর এক শুটিং বাতিল করছেন। বোঝাই যাচ্ছে, মানসিক ভাবে ভেঙে পড়েছেন কিং খান। তাঁর পাশে দাঁড়িয়েছেন বলিউডের একাধিক তারকা। এতদিন যাঁরা শাহরুখের শিক্ষা-দীক্ষা নিয়ে কটাক্ষ করছিলেন, এখন তাঁরাও বলছেন, আগে আদালত সঠিক বিচার করুক। এর মধ্যেই বিস্ফোরক হলেন রবীনা ট‍্যান্ডন (Raveena Tandon)।

Advertisements

দুই দফায় এনসিবি হেফাজতের পর 7ই অক্টোবর আরিয়ানকে চৌদ্দ দিনের বিচারবিভাগীয় হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে আদালত। এরপরেই রবীনা ধিক্কার জানিয়ে টুইট করে বলেন, লজ্জাজনক রাজনৈতিক খেলা হচ্ছে। একটি ছেলের জীবন ও তার ভবিষ্যৎ নিয়ে যে রাজনীতি চলছে, তা সত্যিই হৃদয়বিদারক। তবে শুধু রবীনাই নন, অনেকেই এই ঘটনায় রাজনীতির গন্ধ পাচ্ছেন। কিছুদিন আগে সোনু সুদ (Sonu Sood)-এর বিরুদ্ধেও কুড়ি কোটি টাকা আয়কর ফাঁকি দেওয়ার অভিযোগ উঠেছিল। কিন্তু হঠাৎই সেই মামলার আর কোনো খোঁজ নেই। তাহলে কি এবার কেন্দ্রের নিশানায় বলিউড, এমন প্রশ্ন উঠে এসেছে।

Advertisements

Advertisements

আরিয়ান স্টারকি হলেও আর্থার রোড জেলে তাঁকে আর পাঁচজন সাধারণ কয়েদির মতোই থাকতে হচ্ছে। জেলের খাবার খাচ্ছেন তিনি। তবে তা নিয়ে আরিয়ানকে অভিযোগ করতে শোনা যায়নি। এমনকি এনসিবি সূত্রে জানা গেছে, তিনি নিজেও বাড়ি থেকে কোনো দ্রব্য চেয়ে পাঠাননি। তবে তিনি এনসিবি-র সঙ্গে তদন্তে সম্পূর্ণ সহযোগিতা করছেন। অনুশোচনায় ভুগছেন আরিয়ান। এর মধ্যে একবার আদালতে দুই মিনিটের জন্য শাহরুখের সঙ্গে কথা বলেছেন তিনি।

Advertisements

গত শনিবার রাতে কর্ডেলিয়ার রেভ পার্টি থেকে আরিয়ান সহ মোট আট জনকে আটক করা হয়। টানা ষোলো ঘন্টা জেরার পর গ্রেফতার করা হয় আরিয়ানকে। জেরার মুখে মাদক সেবনের কথা স্বীকার করেছেন আরিয়ান। এমনকি তাঁর লেন্স বক্সেও মিলেছে মাদক। তবে এখনও অবধি শাহরুখ খানের তরফে বা এনসিবি-র তরফে মিডিয়ায় কোনও বিবৃতি প্রকাশ করা হয়নি।

 

View this post on Instagram

 

A post shared by Nikesh Gurav (@nikeshgurav07)

whatsapp logo
Advertisements
Avatar