whatsapp channel
BollywoodHoop Plus

প্রথমবার রান্নাঘরে নাজেহাল করিনা, সঙ্গী মালাইকা, করণ-অর্জুন

সবে মাত্র দু মাস হল করিনা কাপুর খান দ্বিতীয়বারের জন্য মা হয়েছেন। প্রেগন্যান্সি থাকাকালীন কাজের জগতের সঙ্গে আষ্ঠেপৃষ্ঠে জড়িয়ে ছিলেন তিনি। এবার মাত্র দু মাসের ব্যাবধানে ফের কাজে ফিরতে চলেছেন করিনা কাপুর খান, তাও আবার রান্নাঘরে।

রেডিও স্টেশন সামলানোর পর এবার হেঁসেলের দ্বায়িত্ব নিতে চলেছেন তিনি। নিজের হাতেই বিভিন্ন দেশের লোভনীয় খাওয়ার বানাবেন তিনি। সম্প্রতি একটি ভিডিও শেয়ার করেছেন বেবো, যেখানে করিনা লিখেছেন, ‘যাঁরা কাপুর বংশকে জানেন, তাঁরা এটাও ভালো করে জানে আমরা খেতে কত ভালবাসি! আমি খুব উৎসাহিত @discoveryplusin, Star vs Food-এর ঝলক শেয়ার করতে পেরে। নিজের হাতে বানানো, মুখে জল আনা পিৎজাতে কামড় বসাতে দারুণ লাগে। ধন্যবাদ সেফ সরিতা পিয়েরা তোমার ধৈর্য্যের জন্য! তুমি দারুণ!’

ভিডিওতে করিনা চীজ ঘষছেন, অন্যদিকে মালাইকা ‘কখনও না কখনও না’ বলে গেলেন, করণ জোহরকে বলতে শোনা গেল ‘এমন সুন্দর চেহারায় যেন দাগ না লাগে’। এই প্রমোতে করিনা, মালাইকা, করণের পাশাপাশি অর্জুন কাপুর ও প্রতীক গান্ধীকেও দেখা যায়।

এই রান্নার শোয়ের সঞ্চালনার ভূমিকায় থাকছেন করণ নিজে। এছাড়াও এই শোতে প্রথমবার মালাইকা ও অর্জুনকে একসঙ্গে দেখা যাবে। ইতিমধ্যে প্রকাশিত হয়েছে Star vs Food-এর ঝলক। চলতি মাসের ১৫ তারিখে ডিসকভারি + এ দেখা যাবে এই শো।

whatsapp logo