whatsapp channel

উঁকি দিচ্ছে বেবি বাম্প, ডায়েট ভুলে কি করছেন হিন্দি ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী

প্রতিটি মেয়ে একদিন বিয়ে করে সুখে শান্তিতে সংসার শুরু করেন। বিবাহ একটি মেয়ের জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ মাইলস্টোন। এটি শুধুমাত্র 'মিস থেকে মিসেস' এর ট্যাগলাইন পরিবর্তন করে না, শুরু হয় এক…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

প্রতিটি মেয়ে একদিন বিয়ে করে সুখে শান্তিতে সংসার শুরু করেন। বিবাহ একটি মেয়ের জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ মাইলস্টোন। এটি শুধুমাত্র ‘মিস থেকে মিসেস’ এর ট্যাগলাইন পরিবর্তন করে না, শুরু হয় এক নতুন প্রজন্মের দিন গোনা। একটি মেয়ের কাছে সবচেয়ে বেশি আনন্দের মুহূর্ত কোনটা জানেন যখন তার পরিবারে একটি নতুন জীবনের শুরু হয়। তবে সবচেয়ে ভাল অংশটি হল যখন সে সেই মেয়ে নিজের গর্ভাবস্থা পরীক্ষা কিটে লাল রেখা দেখতে পায়। তখন সেই মুহুর্তে অনুভব করতে পারে তার মধ্যে বেড়ে ওঠা নতুন সদস্যকে। নিজেত সন্তানকে আগমনের নানান অসাবধানতাকে দূরে সরিয়ে সাবধানতা অবলম্বন করে ৯টি মাস অপেক্ষা করে। তারপর সন্তানকে নিয়ে তম একটি সুপার মায়ে পরিণত হন। এই অনুভূতি এবার অনুভব করছেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী অনিতা হাসনাদানি।

Advertisements

অভিনেত্রী যে তাঁর গর্ভাবস্থার প্রতিটি সেকেন্ড ভালোই উপভোগ করছেন তা তার ইন্সটাগ্রাম হ্যান্ডেল দেখলে ভালোই বোঝা যায়। এই লকডাউন যে অনীতার আর রোহিতের কাছে আশীর্বাদ তা তিনি স্বীকার করেছেন। অভিনেত্রী অনীতা এক বছর আগে স্টার প্লাসের নাচ বালিয়ে সিজন ৯ তে স্বামীর সাথে অংশগ্রহণ করেছিলেন। এদের ভালোবাসা কতটা গভীর তা এই শোতে দেখা যায়। এমনকি স্ত্রীর প্রেগনেন্সির প্রতিটি মুহূর্ত তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন স্বামী। স্ত্রী আর বেবি বাম্পের সাথে সময় কাটাচ্ছেন। আর সেই মুহূর্ত গুলি নিজেদের ফ্যানেদের সাথে শেয়ার করতে ভোলেননি এই দম্পতি।

Advertisements

প্রসঙ্গত, ২০১৩ সালে ভালোবেসে বিয়ে করেছিলেন অনিতা হাসানানদানি ও রোহিত রেড্ডি। তারপর থেকেই শুরু হয় তাঁর ও রোহিতের সুখের সংসার। আর কিছুদিনের অপেক্ষা সাত বছরের সংসারে নতুন অতিথির আগমন এই নিয়ে স্বামী রোহিত বেশ উদ্বেগ। তাই তো এখন সব কাজ থেকে স্ত্রীর মতো বিরতি নিয়ে স্ত্রী এবং বেবি বাম্পকে সময় দিতে বেশ ব্যস্ত। অন্যদিকে, ছোট পর্দা হোক কিংবা বড় পর্দা সবেতেই নিজের অভিনয়ের জন্য দর্শকের মন জয় করেছেন অনীতা। অভিনেত্রী একটি সংবাদপত্রে জানিয়েছেন, এখন ছুটি নিলেও কিছুদিন পর আবার কাজে ফিরবেন অবশ্য সন্তানকে সময় দিয়ে। এখন কিছুদিনের ব্রেকে আছেন।

Advertisements

অভিনেত্রী প্রেগনেন্সির পিরিয়ডে বেশ খোসমেজাজে আছেন অভিনেত্রী। প্রেগনেন্সির নানান মুহূর্ত সবসময় নিজেদের অনুরাগীদের সাথে শেয়ার করেই চলেছেন ভোলঅভিনেত্রী। কখনো সাদা ওয়ান পিস পড়ে বেবি বাম্প লুকে হাজির হয়েছেন কখনো নীল শটস আর নীল ক্রপ টপ পড়ে হাজিরা দিয়েছেন। এবার অভিনেত্রী রিল ভিডিয়ো শেয়ার করলেন। দেখুন এক নজরে। একটি হলুদ জামা আর প্যান্ট পড়ে বিভিন্ন খাবার খেতে ব্যস্ত হবু মা। জামার পিছনে লেখা,’মমি লাভস ইউ’ সাথে বেশ ফুর্তিতে কখনো গোলাপ জামুন,তো কখনো আইসক্রিম,কখনো পেস্ট্রি খেতে ব্যস্ত নায়িকা। এখন প্রেগনেন্সিতে নো ডায়েট শুধুই ভালোমন্দ খাওয়া। আর অনুগামীরা বেশ উচ্ছ্বসিত এই ভিডিয়ো দেখে। আর অভিনেত্রীর এই নতুন রিল ভিডিয়ো নিমেষে ভাইরাল।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media