whatsapp channel

পরনে কনের সাজ মাথাভর্তি সিঁদুর, ইন্দ্রনীলকে বিয়ে করলেন ‘বধূবরণ’-এর শ্রীপর্ণা

অবশেষে সাতপাকে বাঁধা পড়লেন সায়ন্তনী-ইন্দ্রনীল। দেবলীনা-গৌরব, ত্বরিতা-সৌরভ, ইমন-নীলাঞ্জন, ওম-মিমি, নীল-তৃণা এবং রুদ্রজিৎ-প্রমিতার পর এবার চার হাত এক করে নিলেন এই জুটি।   View this post on Instagram   A post…

Avatar

HoopHaap Digital Media

অবশেষে সাতপাকে বাঁধা পড়লেন সায়ন্তনী-ইন্দ্রনীল। দেবলীনা-গৌরব, ত্বরিতা-সৌরভ, ইমন-নীলাঞ্জন, ওম-মিমি, নীল-তৃণা এবং রুদ্রজিৎ-প্রমিতার পর এবার চার হাত এক করে নিলেন এই জুটি।

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

কোনরকম জাঁকজমক ছাড়াই ছিমছাম ভাবে বিয়ে করলেন সায়ন্তনী। তবে বিয়েতে উপস্থিত ছিল ছোট পর্দার বহু চেনা তারকা। এদিন বিয়ের আসরে দেখা মিলল গীত রায়ের পাশাপাশি চান্দ্রেয়ী, রুকমা, বিদীপ্তা চক্রবর্তীদেরও। হাজির ছিলেন ‘ত্রিনয়নী’ খ্যাত শ্রুতি দাস ও পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দার। অভিনেত্রী শ্রুতি দাস তার প্রোফাইলে সায়ন্তনী ইন্দ্রনীলের বিয়ের অনেক ছবি পোস্ট করেন, যা ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

বিয়ের দিন অভিনেত্রী সায়ন্তনীর পরনে ছিল লাল বেনারসি। মানানসই সোনার গয়না। খোলা চুল, সিঁথি রাঙানো সিঁদুরে দিব্যি লাগছিল সায়ন্তনীকে। অন্যদিকে ইন্দ্রনীলের পরনে ছিল সায়ন্তনীর সঙ্গে মানানসই ধুতি-পাঞ্জাবী।

উল্লেখ্য, এই অভিনেত্রী অর্থাৎ সায়ন্তনী যেমন পজিটিভ রোল প্লে করতে সমক্ষ তেমনই নেগেটিভ চরিত্রেও তাকে দেখা যায়। ‘ক্ষীরের পুতুল’ ধারাবাহিকে নেগেটিভ চরিত্রে দেখা গিয়েছিল সায়ন্তনীকে। ১০ বছরের ক্যারিয়ারে যেমন পজিটিভ রোল পেয়েছেন তেমনই নেগেটিভ চরিত্রেও নিজেকে উজাড় করে দিয়েছেন। ‘জয়ী’ হোক বা ‘বধূবরণ’ কিংবা ‘মিলন তিথি’ র মতন জমজমাট ধারাবাহিকে দেখা গিয়েছে সায়ন্তনী সেনগুপ্তকে।

প্রসঙ্গত, ২০১৬ সাল নাগাদ অভিনেত্রী প্রেরণা ভট্টাচার্যর সঙ্গে বিয়ে করেছিলেন অভিনেতা ইন্দ্রনীল। যদিও বেশিদিন টেকেনি সেই বিয়ে। এবার সায়ন্তনীর সঙ্গে চারহাত এক করে নিলেন ইন্দ্রনীল।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media