BollywoodHoop Plus

Vidya Balan: সঙ্গমের পর যে জিনিসটি পছন্দ করেন বিদ্যা বালন

মহিলাদের কাছে একসময় যৌনতাকে ট‍্যাবু করে তোলা হয়েছিল। ভারতীয় মহিলাদের অধিকাংশ বিধবা হওয়ার পর তাঁদের বারবার মনে করিয়ে দেওয়া হত, তাঁদের যৌন কামনা থাকতে নেই। এখনও মেয়েরা যখন যৌনতা নিয়ে খোলামেলা কথা বলেন, তখন আশেপাশের অনেকেই অবাক হয়ে যান। তাঁদের দৃষ্টি দেখে মনে হয় ‘যৌনতা’ শব্দটি বোধহয় তাঁরা প্রথমবার শুনলেন। তবে বিদ্যা বালন (Vidya Balan) খুব ভালো করেই যৌনতা সম্পর্কিত প্রশ্নকে হ্যান্ডল করতে জানেন।

সিদ্ধার্থ রায় কাপুর (Siddharth Ray Kapoor)-এর তৃতীয় স্ত্রী বিদ্যার যৌন জীবন নিয়ে অনেকের কৌতুহলের শেষ নেই। সম্প্রতি করণ জোহর (Karan Johar)-এর রেডিও শো ‘কলিং করণ’-এ এসে সেই কৌতুহলের নিরসন ঘটালেন বিদ্যা। শোয়ে করণ বিদ্যাকে জিজ্ঞাসা করেছিলেন, তাঁর আলোয় যৌনতা পছন্দ না অন্ধকারে! কোনো ভণিতা না করেই বিদ্যার জবাব, হালকা আলোয় যৌনতা পছন্দ করেন তিনি। করণের পরের প্রশ্ন ছিল, যৌনতার সময় সিল্ক পছন্দ না সুতির কাপড়! বিদ্যার উত্তর , সুতির কাপড়। তবে তার পাশাপাশি বিদ্যা বুঝিয়ে দিয়েছেন, যৌন সঙ্গমের পর ছেলেদের পাশাপাশি ক্লান্ত থাকেন মেয়েরাও।

বিদ্যা বলেছেন, সঙ্গমের পর গ্রীন টি, চকোলেট বা অ্যালকোহলের পরিবর্তে তিনি পছন্দ করেন এক গ্লাস জল পান করতে। সঙ্গমের ক্ষেত্রে বিদ্যার কাছে প্রারম্ভিক অধ্যায় অত্যন্ত গুরুত্বপূর্ণ। কারণ সুন্দর শুরু ইঙ্গিত করে এক সফল যৌনতার দিকে।

সাম্প্রতিক কালে ওয়েব সিরিজ ‘জলসা’-য় নজর কেড়েছেন বিদ্যা। একাধিক ব্র্যান্ড এনডোর্সমেন্ট রয়েছে তাঁর হাতে। পাশাপাশি বেশ কয়েকটি দক্ষিণী ফিল্ম ও ওয়েব সিরিজের প্রস্তাব এসেছে বিদ্যার কাছে।

 

View this post on Instagram

 

A post shared by Vidya Balan (@balanvidya)

whatsapp logo