whatsapp channel

একের পর এক বোল্ড অবতারে মধুমিতা, অভিনেত্রীর হট লুকে তুমুল ঝড় নেটদুনিয়ায়

মধুমিতা সরকার মানেই এখন গা গরম করা একজন সেলিব্রিটি। প্রায় প্রতিদিন নিজের বোল্ড অবতার নিয়ে হাজির হয়ে যান সোশ্যাল মিডিয়ায়। এই মধুমিতা বছর পাঁচেক আগেও এতটা বোল্ড ছিলেন না। তখন…

Avatar

HoopHaap Digital Media

মধুমিতা সরকার মানেই এখন গা গরম করা একজন সেলিব্রিটি। প্রায় প্রতিদিন নিজের বোল্ড অবতার নিয়ে হাজির হয়ে যান সোশ্যাল মিডিয়ায়। এই মধুমিতা বছর পাঁচেক আগেও এতটা বোল্ড ছিলেন না। তখন পাখি কিংবা ইমন ক্যারেকটার দিয়ে মিষ্টি মেয়ের জনপ্রিয়তা অর্জন করেছিলেন। কিন্তু, আজকের মধুমিতা অনেকটা স্বাধীন, সাহসী এবং উন্মুক্ত।

মধুমিতার স্টাইল ও ড্রেসিং সেন্স অনেকের অনুপ্রেরণা হচ্ছে আজকাল। বহু ইয়ং মেয়ে মধুমিতার স্টাইলে হাবুডুবু। কমেন্ট সেকশনে বহু মহিলা মধুমিতার স্টাইলের রহস্য জানতে চায়। যদিও মধুমিতা ভীষণ ফিটনেস ফ্রিক, পাশাপাশি খেতেও খুব ভালোবাসেন। মধুমিতা শুধু ধারাবাহিক দিয়ে নয়, বড় পর্দা এবং ওটিটিতেও দাঁপিয়ে বেড়াচ্ছেন। ‘লাভ আজ কাল পরশু’ ছবিতে তাঁর ও অভিনেতা অর্জুন চক্রবর্তীর সাহসী দৃশ্য নিয়ে সমালোচনা হয়। যদিও এসব ডোন্ট কেয়ার অভিনেত্রী। এদিকে, সদ্যই মুক্তি পেয়েছে ট্যাংরা ব্লুজ, যেখান পরমব্রতর বিপরীতে ছিলেন মধুমিতা সরকার।

ট্রোলারদের কুরুচিকর কথায় পাত্তা না দিয়ে সাজেন মনের মতো পোশাকে। মধুমিতার কথায়, ‘একটা ছেলে যদি খালি গায়ে অথবা স্যান্ডো গেঞ্জি পরে ছবি পোস্ট করে তা হলে কোনও দোষ নেই। কিন্তু একটি মেয়ে যদি কাজের জন্য শাড়ি বা চুড়িদার ছাড়া মিনি স্কার্ট বা হট প্যান্ট পরে তখন সে কী হয়ে যায়? নটি আমেরিকা’র আর্টিস্ট!’

সম্প্রতি, অভিনেত্রী তার একগুচ্ছ ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে তার স্ক্রিনশট চেয়ে পাঠিয়েছেন দর্শকদের থেকে। যদিও কেউ স্ক্রিনশট দেয়নি, কিন্তু কমেন্ট সেকশনে ভরে উঠেছে লাভ ইমোজিতে। দেখুন মধুমিতার একগুচ্ছ ছবি। চাইলে আপনিও পছন্দের ছবির স্ক্রিনশট নিয়ে পাঠিয়ে দিতে পারেন স্বপ্নের অভিনেত্রী মধুমিতা সরকারকে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media