Bengali SerialHoop Plus

Aindrila Sharma: চিকিৎসায় সাড়া দিচ্ছেন ঐন্দ্রিলা, আশার আলো দেখছেন চিকিৎসকরা

দিন দিন বৃদ্ধি পেয়েছে শারীরিক টানাপোড়েন। কখনো উন্নতি ঘটেছে তার শারীরিক অবস্থার, কখনো আবার নানান সমস্যায় বেড়েছে উদ্বেগ। হাসপাতাল কেবিনের বাইরে দাঁড়িয়ে থাকা তার কাছের মানুষগুলি ছাড়াও আরো অনেকেই প্রতিনিয়ত চাইছেন সুস্থ হয়ে ফিরে আসুক ঐন্দ্রিলা (Aindrila Sharma)। এই অসুস্থতাই যেন সকলের মনের ভীষণ আপন করে তুলেছে অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মাকে। কিন্তু এখন কেমন আছেন ঐন্দ্রিলা? অবশেষে হাসপাতাল থেকে মিলল খানিক স্বস্তি। সব্যসাচীর (Sabyasachi Choudhury) চোখের জল এবং লাখো লাখো অনুরাগীর প্রার্থনা যেন প্রভাব ফেলছে ঐন্দ্রিলার শরীরে। চিকিৎসায় সাড়া দিচ্ছেন অভিনেত্রী।

বিগত দুই সপ্তাহের বেশি সময় ধরে হাসপাতালের বিছানায় শুয়ে শুয়েই মৃত্যুর সঙ্গে লড়াই চালাচ্ছেন ঐন্দ্রিলা। এর মাঝে প্রথম কয়েকদিনে তার শারীরিক অবস্থার উন্নতি হলেও চলতি সপ্তাহের বুধবার সকালে পরপর বেশ কয়েকটি হার্ট অ্যাটাকের শিকার হন ঐন্দ্রিলা। মস্তিষ্ক আগেই সঠিকভাবে কাজ করা বন্ধ করেছে, এরপর হৃদরোগের ধাক্কা সামলানোটা আরও কঠিন হয়ে পড়ে।

তবে ‘মিরাকেল’ ঘটবেই, এটুকু বিশ্বাস ছিল ঐন্দ্রিলার সবথেকে কাছের বন্ধু সব্যসাচী চৌধুরীর। তার ডাকেই হয়তো সাড়া দিয়েছেন ঐন্দ্রিলা। গত দু-দিনের তুলনায় ঐন্দ্রিলার শারীরিক অবস্থা কিছুটা উন্নতি হয়েছে, বৃহস্পতিবার সন্ধ্যায় এমনটাই জানাল হাসপাতাল কর্তৃপক্ষ। তবে এখনও অতি সঙ্কটজনক অবস্থায় রয়েছেন ঐন্দ্রিলা। সক্রিয় রয়েছে ভেন্টিলেশন সাপোর্টও। তবে চিকিৎসায় সাড়া দিচ্ছেন অভিনেত্রী। যেন এই খবরটাই অধীর আগ্রহে শুনতে চাইছিলেন সবাই। তাই বৃহস্পতিবার সন্ধ্যার এই খবরে কিছুটা হলেও মনে বল পাচ্ছেন ঐন্দ্রিলার ভক্তরা। প্রার্থনা হয়তো কাজে আসছে।

প্রসঙ্গত, বুধবার সকালে হার্ট এটাকের পরই ওইদিন রাতে মৃত্যুর ভুয়ো খবর ছড়িয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়ায়। যা দেখে কিছুটা ক্ষোভ আর হতাশা থেকেই সব্যসাচী ফেসবুকে, ‘আরেকটু থাকতে দাও ওকে..’। ফেসবুকে সরব হয়েছিলেন ঐন্দ্রিলার আরেক বন্ধু সৌরভ দাসও (Saurav Das)। তৈরি হয় বিতর্ক। তবে সেসব কিছুকে যে একটু একটু করে জয় করছেন অভিনেত্রী, তা বোঝা যাচ্ছে তার চিকিৎসায় সাড়া দেওয়া দেখেই।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা