Advertisements

জঙ্গলে জোরকদমে কাজ চালাচ্ছেন প্রসেনজিৎ-শ্রাবন্তী, ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

তৈরি হচ্ছে বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম প্রতীক্ষিত ছবি ‘দেবী চৌধুরানী’ (Devi Chowdhurani)। সাহিত্যসম্রাট বঙ্কিমচন্দ্র চট্টোপাধ্যায়ের অমর সৃষ্টিকে পর্দায় ফুটিয়ে তোলার চ্যালেঞ্জ নিয়েছেন পরিচালক শুভ্রজিৎ মিত্র। শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) এবং প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee) অভিনীত ছবিটির শুটিং চলছে। সেই ছবি যাতে ফাঁস না হয়ে পড়ে তার জন্য নেওয়া হয়েছে বাড়তি সতর্কতা। কিছুদিন আগেই অবশ্য ভবানী পাঠক হিসেবে প্রকাশ্যে এসেছিলেন প্রসেনজিৎ। আর এবার ফের ভাইরাল হল একটি নতুন ছবি।

নতুন প্রকাশ্যে আসা ছবিটিতে একসঙ্গে ধরা দিয়েছেন পর্দার ভবানী পাঠক এবং দেবী চৌধুরানী। পাশাপাশি দাঁড়িয়ে দুই ঐতিহাসিক চরিত্র। দুজনের পরনেঈ গেরুয়া পোশাক, গলায় মোটা রুদ্রাক্ষের মালা। ভবানী পাঠক ওরফে প্রসেনজিতের হাতে ধরা একটি বড়সড় ত্রিশূল। অন্যদিকে হাতে লাঠি নিয়ে গুরু ভবানী পাঠকের দিকে তাকিয়ে দেবী চৌধুরানী শ্রাবন্তী। ছবিটি প্রকাশ্যে আসা মাত্রই ভাইরাল হয়ে গিয়েছে। পুরুলিয়ার জঙ্গলে শুটিং এর সময়েই তোলা হয়েছে ছবিটি।

উপন্যাসের অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্র ভবানী পাঠক রূপে দেখা যাবে প্রসেনজিৎকে। কিছুদিন আগেই ভবানী পাঠকের লুকে প্রকাশ্যে এসেছিলেন টলিউডের ‘ইন্ডাস্ট্রি’। পরনে গেরুয়া বসন, মাথায় পাগড়ির মতো করে জড়ানো লাল কাপড়ের ফেট্টি, কপালে লম্বা তিলক, মুখ ভর্তি দাড়ি গোঁফ, গলায় রুদ্রাক্ষের মালা। ছবিটি নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন তিনি। তাঁর পাশে দাঁড়িয়ে কিছু একটা বলতে ব্যস্ত পরিচালক শুভ্রজিৎ। আশেপাশে দাঁড়িয়ে আরো অনেকেই। বোঝাই গিয়েছিল, ভবানী পাঠকের মেকআপের ফাঁকে তোলা হয়েছে এই ছবিটি। ছবির ক্যাপশনে অভিনেতা লিখেছিলেন, ‘দেবী চৌধুরানীতে ঐতিহাসিক চরিত্র ভবানী পাঠক হয়ে উঠতে একেবারে তৈরি’। সঙ্গে তিনি আরো উল্লেখ করেছিলেন, এটা তাঁর শুটিংয়ের প্রথম দিন।

গত জানুয়ারি মাসেই দেবী চৌধুরানী ছবির শুটিং শুরু হয়েছিল। পুরুলিয়ায় ছবির শুটিং চলছিল। শ্রাবন্তীকে নিয়ে শুটিং করছিলেন পরিচালক। আর এবার শুরু হয়েছে ছবির দ্বিতীয় পর্যায়ের শুটিং। যোগ দিয়েছেন প্রসেনজিৎ। এর আগে প্রতিটি চরিত্রের লুক প্রকাশ্যে আনা হলেও দেখা যায়নি ভবানী পাঠককে। প্রসেনজিৎকে একেবারে ভিন্ন ধরণের লুকে দেখার জন্য মুখিয়ে ছিলেন সকলে। এখন শুধু ছবিটি মুক্তি পাওয়ার অপেক্ষা।

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow