whatsapp channel

Sohini Sarkar: স্পষ্ট বুকের খাঁজ, কালো পোশাকে উত্তাপ ছড়ালেন সোহিনী

সোহিনী সরকার মানেই নতুন ফ্যাশন। নব রূপে তিনি মাঝে মধ্যেই তার অনুরাগীদের কাছে হাজির হন। সম্প্রতি সোহিনীর একটি অসাধারণ ছবি সোশ্যাল মিডিয়ায় রীতিমতন ভাইরাল হয়েছে। টলিউডের হার্টথ্রব অভিনেত্রী সোহিনী সরকার…

Avatar

Shreya Chatterjee

সোহিনী সরকার মানেই নতুন ফ্যাশন। নব রূপে তিনি মাঝে মধ্যেই তার অনুরাগীদের কাছে হাজির হন। সম্প্রতি সোহিনীর একটি অসাধারণ ছবি সোশ্যাল মিডিয়ায় রীতিমতন ভাইরাল হয়েছে। টলিউডের হার্টথ্রব অভিনেত্রী সোহিনী সরকার একটার পর একটা দারুন ছবিতে, ওয়েব সিরিজে অসাধারণ অভিনয় করে সোহিনী নিজের জায়গা প্রমান করেছেন। সম্প্রতি সোহিনীর একটি ছবি নিয়ে সামাজিক মাধ্যমে তুমুল ভাইরাল হয়েছেন। এই খোলামেলা ছবিতে নেট মাধ্যমে কার্যত আগুন ধরালেন সোহিনী।

তবে শুধু সাহসী জামা পরেই না, শাড়িতেও অসাধারণ সাজেন সাবেকি থেকে শুরু করে মর্ডান সব শাড়ি পরেই তার ফ্যানেদের কাবু করেন সোহিনী। শ্যুটিংয়ের ফাঁকে সময় পেলেই সোহিনী বেরিয়ে পড়েন, পাহাড়ে সমুদ্রে যেখানে ইচ্ছা। যেখানেই তিনি বেড়াতে যান, সেখানে গেলেই ছবি তুলে পোস্ট করতে কিন্তু ভুলে যান না, ভীষণ সাহসী অভিনেত্রী। খোলামেলা পোশাকে নানা ভাবে তিনি ছবি পোস্ট করতে ভালোবাসেন। তবে সম্প্রতি সোহিনী একটি অসাধারণ ছবি ইনস্টাগ্রাম পেজে শেয়ার করেছেন।

সোহিনী সরকারের কাজের থেকে ব্যক্তিগত জীবন নিয়ে বেশি চর্চার রনজয় বিষ্ণুর সঙ্গে প্রেমের বিচ্ছেদ, প্রেমিক শোভন গঙ্গোপাধ্যায়ের সঙ্গে প্রেম নিয়ে রীতি মতন তোলপাড় হয়ে গেছে সোশ্যাল মিডিয়া। বাইরে বেড়াতে গিয়ে কার সঙ্গে সময় কাটাচ্ছেন এইসব কথা নিয়েই রীতি মতন চর্চিত হচ্ছে, গোটা সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি তিনি বোল্ড ফটোশুট করে আবারো সমালোচনার একেবারে শিখরে চলে গেছে। এমন খোলামেলা পোশাকে পর্দার সত্যবতীকে দেখে অনেকেই নাকি আমাদের সঙ্গে মিল পেয়েছেন। কিছুদিন আগে তিনি তার instagram থেকে একটি ছবি শেয়ার করেছিলেন যেখানে উর্ধাঙ্গ ফুলের মালা ঢাকা দিয়েছেন। ছবির ক্যাপশনে তিনি লিখেছিলেন বিরহ।

সম্প্রতি আরেকটি দারুন ছবি সোশ্যাল মিডিয়া ভাইরাল হয়েছে সম্প্রতি কালো পোশাকের সোহিনী সরকারকে দেখতে ভারী ভালো লাগছে। তবে পোশাকের সম্মুখে তার স্তন বিভাজিকা স্পষ্ট বোঝা যাচ্ছে, তা কিন্তু ছবিটা একবার না দেখলে আপনি বুঝতেই পারবেন না। দেরি না করে আপনিও দেখে নিতে পারেন অসাধারণ এই ছবিটা।

Avatar

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক