Hoop PlusTollywood

Jaya Ahsan: কালো পোশাকে উন্মুক্ত ক্লিভেজ, বোল্ড লুকে নেটদুনিয়ার ঘুম কাড়লেন ‘পদ্মা’

জয়া এহসান (Jaya Ahsan)-কে সচরাচর এথনিক পোশাকেই বেশি দেখা যায়। তবে পাশ্চাত্য পোশাক পরেন তিনি। কিন্তু কখনও খোলামেলা পোশাকে তাঁর ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয়নি। ফলে অনেকে মনে করতেন, পোশাক নিয়ে জয়ার ছুঁৎমার্গ রয়েছে। কিন্তু সম্প্রতি তা ভুল প্রমাণিত করলেন জয়া। সোমবার সকালে তাঁকে দেখে চমকালেন নেটনাগরিকরা।

এদিন সকালে জয়া নিজের কয়েকটি ছবি শেয়ার করেছেন। ছবিগুলিতে জয়ার পরনে রয়েছে কালো রঙের ক্রপ টপ ও ট্রাউজার। স্লিভলেস ক্রপ টপটি সাটিনের। টপটি ডিপ নেক। ফলে জয়ার ক্লিভেজ উন্মুক্ত। তার সাথে নাভির নিচে রয়েছে কালো রঙের সাটিনের ট্রাউজার। এর সাথে সিলভার রঙের পাফড স্লিভ জ্যাকেট। জ্যাকেটটি ফুলস্লিভ। তাতে রয়েছে পকেট। এই পোশাকের সাথে জয়ার মেকআপে রয়েছে শিমারি টাচ। চোখের উপর শিমার আইশ‍্যাডো,স্মোকি আই, গালে হাইলাইটারের ছোঁয়া জয়ার সৌন্দর্যকে বাড়িয়ে তুলেছে। তাঁর মাথার চুলে কার্ল করা হয়েছে। ব্যাকগ্রাউন্ডের কমলা আলো এসে পড়েছে জয়ার চুলে। ফলে চুলের রঙেও এসেছে বৈচিত্র্য। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে জয়া লিখেছেন ‘ল্যুমিয়ের’। তার সাথেই তিনি জুড়েছেন সোনালি রঙের আলোর ইমোজি।

জয়ার ছবিগুলি দেখে নেটিজেনদের একাংশ এককথায় বলেছেন ‘গডেস’। তাঁর সৌন্দর্যের প্রশংসায় পঞ্চমুখ সকলেই। কেউ বলেছেন ‘ক্রাশ কুইন’ তো কেউ বলেছেন ‘দিভা’। একসময় কোনো ছবি শেয়ার করলেই জয়ার বয়স নিয়ে কটাক্ষ করা হত। তাঁর ব্যক্তিগত জীবন নিয়েও করা হত সমালোচনা। কিন্তু জয়া বলেছিলেন, যদি ট্রোলারদের ক্ষমতা থাকে, তাহলে তাঁরা যেন জয়ার সামনে দাঁড়িয়ে সমালোচনা করেন।

চলতি বছর মুক্তি পেয়েছে বিখ্যাত কবি জীবনানন্দ দাশ (Jibanananda Das)-এর বায়োপিক ‘ঝরা পালক’। এই ফিল্মে কবিপত্নী লাবণ্য (Labanya)-র চরিত্রে অভিনয় করেছেন জয়া। তাঁর বিপরীতে অভিনয় করেছেন ব্রাত্য বসু (Bratya Basu)। তবে ‘ঝরা পালক’ বক্স অফিসে সফল হয়নি। এছাড়াও একটি ইরানি ফিল্মে অভিনয় করেছেন জয়া।

 

View this post on Instagram

 

A post shared by Jaya Ahsan (@jaya.ahsan)

whatsapp logo