whatsapp channel

আবারো জুটিতে সোহম-শ্রাবন্তী! নতুন বছরে দর্শকদের জন্য নয়া চমক

একসময় দুইজনেই শিশুশিল্পী হিসাবে শুরু করেছিলেন তাঁদের যাত্রা। দেখতে দেখতে কেটে গিয়েছে ছাব্বিশ বছর। একজন হয়ে উঠেছেন মাস্টার সোহম থেকে সোহম চক্রবর্তী (Soham Chakraborty)। অপরজন জীবনের বহু চড়াই-উতরাই, বিতর্ক, অগ্নিপরীক্ষা…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

একসময় দুইজনেই শিশুশিল্পী হিসাবে শুরু করেছিলেন তাঁদের যাত্রা। দেখতে দেখতে কেটে গিয়েছে ছাব্বিশ বছর। একজন হয়ে উঠেছেন মাস্টার সোহম থেকে সোহম চক্রবর্তী (Soham Chakraborty)। অপরজন জীবনের বহু চড়াই-উতরাই, বিতর্ক, অগ্নিপরীক্ষা পেরিয়ে হয়ে উঠেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। সোহম ও শ্রাবন্তীর জুটি ছিল বরাবরের হিট। এই হিট জুটি উপহার দিয়েছে ‘ফান্দে পড়িয়া বগা কান্দে রে’, ‘অমানুষ’-এর মতো একাধিক ‘মাস ফিল্ম’ যেগুলির বক্স অফিস কালেকশন প্রশংসনীয়। তবে এরপর গত এক বছর তাঁদের একসাথে দেখা যায়নি। তবে বছরের শেষে আবারও সরগরম স্টুডিওপাড়া। শোনা যাচ্ছে, আবারও রোম‍্যান্টিক কাহিনীর মাধ্যমে বড় পর্দায় ফিরতে চলেছেন সোহম-শ্রাবন্তী জুটি।

Advertisements

দাগ ক্রিয়েটিভ মিডিয়া প্রযোজিত এই ফিল্মটি পরিচালনা করবেন অভিমন্যু মুখোপাধ্যায় (Abhimanyu Mukherjee)। কিন্তু নির্মাতারা তো বটেই, মুখ খুলতে রাজি নন অভিমন্যু নিজেও। তবে তাঁদের প্রতি বৈরি আচরণ করার কোনো প্রয়োজন নেই। কারণ কাগজপত্র সুনিশ্চিত না হওয়া পর্যন্ত ইদানিং আপকামিং প্রোজেক্ট সম্পর্কে মুখ খোলা প্রায় বন্ধ করে দিয়েছেন প্রযোজক ও পরিচালকরা। একই পরিস্থিতি বলিউড এবং অন্যান্য আঞ্চলিক ইন্ডাস্ট্রি জুড়েও। কারণ অধিকাংশ ক্ষেত্রে প্রোজেক্ট প্রস্তাবিত হলেও পরে তা কার্যকরী হয় না। এর আগে অভিমন্যুর পরিচালনায় তৈরি ‘পিয়া রে’, ‘গুগলি’ সহ বেশ কয়েকটি ফিল্মে অভিনয় করেছেন সোহম-শ্রাবন্তী জুটি।

Advertisements

Advertisements

বর্তমানে বেড়েছে সোহমের ব্যস্ততা। একদিকে রয়েছে রাজনীতির আঙিনা। অপরদিকে আসতে চলেছে তাঁর নতুন ছবি ‘প্রধান’। এই মুভিতে নামভূমিকায় দেব (Dev) অভিনয় করলেও কম গুরুত্বপূর্ণ নয় সোহমের চরিত্র। আগামী ক্রিসমাসের মরসুমে মুক্তি পেতে চলেছে ‘প্রধান’।

Advertisements

অপরদিকে শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) ব্যস্ত তাঁর কেরিয়ারের মাইলস্টোন মুভি ‘দেবী চৌধুরানী : ব্যান্ডিট কুইন অফ বেঙ্গল’ নিয়ে। শুভ্রজিৎ মিত্র (Subhrajit Mitra)-র পরিচালনায় তৈরি এই মুভির শুটিং বিশেষ কিছু কারণে পিছিয়ে গিয়েছে। এই মুভিতে দেবী চৌধুরানী ওরফে প্রফুল্লর ভূমিকায় দেখা যাবে শ্রাবন্তীকে।

whatsapp logo
Advertisements