Bengali SerialHoop Plus

Anushka Goswami: পার্শ্বচরিত্র থেকে সটান নায়িকা, ‘গাঁটছড়া’র পর শনের হিরোইন হয়ে কামব্যাক করছেন অনুষ্কা!

যারা সিরিয়াল প্রেমী তারা এত তাড়াতাড়ি নিশ্চয়ই ‘গাঁটছড়া’ সিরিয়ালটিকে ভুলে যাননি। গত বছর শেষের দিকে সম্প্রচার শেষ হয় এই জনপ্রিয় ধারাবাহিকটির। একাধিক তারকাদের নিয়ে তৈরি ধারাবাহিকটি দীর্ঘদিন বাংলা সেরাও থেকেছে। তিন বোনের গল্প মন জয় করে নিয়েছিল দর্শকদের। ছোট বোন বনির চরিত্রে অভিনয় করেছিলেন অনুষ্কা গোস্বামী (Anushka Goswami)। খড়ি এবং দ্যুতিকে ছাপিয়ে এই চরিত্রটি আলাদা ভাবে নজর কেড়েছিল দর্শকদের। শুরুতে টমবয় মেয়ের চরিত্র থেকে পরবর্তীতে একজন পুলিশ অফিসার হয়ে ওঠে বনি। আর নিজের অভিনয় দক্ষতা দিয়ে এই চরিত্রটির সঙ্গে যথাযথ বিচার করেছিলেন অনুষ্কা।

মুখ্য চরিত্র দিয়ে অভিনয় শুরু করে অনেক অভিনেত্রীকে যেমন পরবর্তীকালে পার্শ্বচরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে। তেমনি অনেক অভিনেত্রী আবার পার্শ্ব চরিত্র থেকে উঠে এসেছেন মুখ্য চরিত্রে। শোনা যাচ্ছে, এমনই হতে চলেছে অনুষ্কার সঙ্গেও। গাঁটছড়ায় পার্শ্ব চরিত্রে অভিনয়ের পর এবার নাকি নায়িকা হতে চলেছেন তিনি। টেলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে এমন গুঞ্জন। লীনা গঙ্গোপাধ্যায়ের আসন্ন সিরিয়ালে শন বন্দ্যোপাধ্যায়ের বিপরীতে নাকি নায়িকা হয়ে আত্মপ্রকাশ করতে চলেছেন অনুষ্কা।

ম্যাজিক মোমেন্টসের আগামী ধারাবাহিকের হাত ধরে শন কামব্যাক করতে চলেছেন তা তিনি নিজেই জানিয়েছেন। জানা গিয়েছিল, কথাবার্তা চলছে চূড়ান্ত পর্যায়ে। তাঁর বিপরীতে নায়িকার খোঁজও চলছে। নাম উঠেছিল ‘মোহর’ খ্যাত সোনামণি সাহার। তবে সাম্প্রতিক গুঞ্জন বলছে, শনের নায়িকা হিসেবে নাকি অনুষ্কাকে দেখা যেতে পারে। ইতিমধ্যেই লুক টেস্ট হয়ে গিয়েছে তাঁর। যদিও তিনি নির্বাচিত হয়েছেন কিনা তা জানা যায়নি। এ বিষয়ে কোনো মন্তব্য করেননি অনুষ্কা নিজেও।

গাঁটছড়া শেষ হওয়ার পর আর কোনো সিরিয়ালে দেখা যায়নি তাঁকে। গত বছর ডিসেম্বর মাসে সম্প্রচার শেষ হয় সিরিয়ালটির। শুরুটা হয়েছিল তিন বোন এবং তিন ভাইয়ের গল্প নিয়ে। খড়ি ঋদ্ধি, রাহুল দ্যুতি আর বনি কুণালের জুটি ব্যাপক জনপ্রিয় হয়েছিল দর্শকদের মধ্যে। কিন্তু খড়ি চরিত্রটির মৃত্যুর সঙ্গে সঙ্গে শোলাঙ্কির বেরিয়ে যাওয়ার পর থেকেই যেন গল্পে জট পাকিয়ে যায়। পড়তে থাকে টিআরপিও। আর তারপরেই সিরিয়ালটি শেষ কার্য সিদ্ধান্ত নেওয়া হয়।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই