whatsapp channel

Rachna Banerjee: ‘দিদি নং ১’ ছেড়ে কোথায় উড়ে গেলেন রচনা!

‘দিদি নং ওয়ান’ রচনা ব্যানার্জী (Rachana Banerjee) বেড়াতে যেতে যথেষ্ট পছন্দ করেন। সুযোগ পেলেই ঘুরতে বেড়িয়ে পড়েন রচনা। তবে তাঁকে বিশেষ করে শীতকালে একাধিক ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে দেখা…

Avatar

Nilanjana Pande

‘দিদি নং ওয়ান’ রচনা ব্যানার্জী (Rachana Banerjee) বেড়াতে যেতে যথেষ্ট পছন্দ করেন। সুযোগ পেলেই ঘুরতে বেড়িয়ে পড়েন রচনা। তবে তাঁকে বিশেষ করে শীতকালে একাধিক ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে দেখা যায়। অবশ্যই তা বেড়াতে যাওয়ার ভিডিও। তবে কলকাতার বুকে মাঝে মাঝে এক পশলা হিমেল হাওয়া বইলেও প্রকৃত শীত বলতে যা বোঝায় তা এখনও আসেনি। কিন্তু এর মধ্যেই রচনা বেরিয়ে পড়লেন ঘুরতে যেতে। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করলেন তিনি।

রচনার শেয়ার করা ভিডিওতে তাঁর পরনে রয়েছে আকাশি রঙের টি-শার্ট, নীল রঙের ডেনিম জ্যাকেট ও একই রঙের ডেনিম ট্রাউজার। চোখে নীল রঙের সানগ্লাস। পায়ে সাদা স্নিকার্স। হালকা মেকআপ করেছেন রচনা। ঠোঁটে রয়েছে গোলাপি রঙের লিপস্টিক। শর্ট হেয়ার খোলা রয়েছে। কাঁধে রয়েছে ব্যাগপ‍্যাক। ভিডিওর ফাঁকেই তাঁকে দেখা গেল ট্রলি লাগেজ নিয়ে যেতে। শুটিংয়ের চাপ নেই। রোদের আলো পড়া ঝকঝকে কাঁচের পাশ দিয়ে ধীরে ধীরে হেঁটে যাচ্ছেন রচনা। ভিডিওটি শেয়ার করে তিনি লিখেছেন,যাত্রা শুরু হল। তবে রচনা কোথায় বেড়াতে গেলেন তা কিন্তু জানাননি।

পুজোর সময় আবার এক ফ্রেমে ধরা দিয়েছেন রচনা, তাঁর প্রাক্তন স্বামী প্রবাল (Prabal) ও একমাত্র পুত্রসন্তান প্রণীল (Pranil)-কে। একসাথেই দুর্গাপুজোর মন্ডপে ঘুরে বেড়িয়েছেন তাঁরা। আলাদা থাকলেও প্রবাল বা রচনার আইনতঃ বিবাহ বিচ্ছেদ হয়নি। রচনার সাথে প্রণীল থাকলেও বাবার সাথে তার নিয়মিত যোগাযোগ রয়েছে। বহুদিন পর রচনাকে পাওয়া যাচ্ছে হালকা মুডে। গত বছর পিতৃহারা হওয়ার পর মানসিক ভাবে ভেঙে পড়েছিলেন তিনি।

‘দিদি নং ওয়ান’ সঞ্চালনার পাশাপাশি রচনা শুরু করেছেন তাঁর শাড়ির ব্র্যান্ড ‘রচনা’স ক্রিয়েশন’। প্রথমদিকে এই কারণে তিনি যথেষ্ট সমালোচিত হলেও চলতি বছর পুজোর সময় তাঁর শাড়ির যথেষ্ট ভালো বিক্রি হয়েছে।

whatsapp logo