whatsapp channel

Gehana Vasisth: পোশাক ছিঁড়ে দিয়েছে মুম্বই পুলিশ, ছবি তুলে শেয়ার করলেন অভিনেত্রী গহনা বশিষ্ঠ

রাজ কুন্দ্রা পর্ণোগ্রাফি কেসে এল অত্যন্ত গুরুত্বপূর্ণ মোড়। 19 শে জুলাই গ্রেফতার হয়েছিলেন রাজ কুন্দ্রা (Raj kundra)। এরপর থেকে একাধিক মডেল ও অভিনেত্রীদের জিজ্ঞাসাবাদ করেছে মুম্বই পুলিশ। কিন্তু গহনা বশিষ্ঠ…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

রাজ কুন্দ্রা পর্ণোগ্রাফি কেসে এল অত্যন্ত গুরুত্বপূর্ণ মোড়। 19 শে জুলাই গ্রেফতার হয়েছিলেন রাজ কুন্দ্রা (Raj kundra)। এরপর থেকে একাধিক মডেল ও অভিনেত্রীদের জিজ্ঞাসাবাদ করেছে মুম্বই পুলিশ। কিন্তু গহনা বশিষ্ঠ (Gehena Vasisth) মুম্বই পুলিশের বিরুদ্ধেই অভিযোগ নিয়ে এলেন।

Advertisements

গহনা অভিযোগ করেছেন, মুম্বই পুলিশ তাঁর পোশাক ছিঁড়ে দিয়েছেন। গহনা বলেছেন, মুম্বই পুলিশ তাঁর উপর অত্যাচার করছে, তাঁর নামে মিথ্যা গল্প বানাচ্ছে। চলতি বছরের ফেব্রুয়ারি মাসে গহনাকে গ্রেফতার করে পুলিশ। তাঁর বিরুদ্ধে পর্ণ ফিল্ম বানানো ও বিভিন্ন অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়ার অভিযোগে গহনাকে গ্রেফতার করে মুম্বই পুলিশ। চার মাস পুলিশি হেফাজতে থাকার পর জামিনে মুক্ত হয়েছেন গহনা। এমনকি গহনার বিরুদ্ধে প্রলোভন দেখিয়ে নতুন অভিনেতা-অভিনেত্রীদের পর্ন ফিল্মে অভিনয় করানোর অভিযোগ রয়েছে।

Advertisements

শনিবার গহনা ইন্সটাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন। ছবিতে দেখা যাচ্ছে, গহনার কুর্তির একটি অংশ ছেঁড়া। ছবিটি শেয়ার করে গহনা লিখেছেন, মুম্বই পুলিশ তাঁর এই দুর্দশা করেছে। তাঁর সমস্ত ব্যাঙ্ক অ্যাকাউন্ট বন্ধ করে দেওয়া হয়েছে। ফলে তাঁর কাছে টাকা না থাকার জন্য তিনি বাড়ি ফিরতে পারছেন না। বাড়ি ফিরলে পুলিশের গ্রেফতার করে নেওয়ার ভয় রয়েছে। তার উপর তাঁর মোবাইল, ল্যাপটপ বাজেয়াপ্ত করেছে পুলিশ।

Advertisements

গহনা বলেছেন, তিনি এখন যে বাড়িতে রয়েছেন, সেখানে কয়েকজন অচেনা মানুষ আস্তানা গেড়েছেন। তাঁরা প্রায় গোটা বাড়িটাই দখল করে নিয়েছেন। গহনা দাবি করেছেন, যে মহিলারা তাঁর বিরুদ্ধে পর্ন ফিল্মে জোর করে অভিনয় করানোর অভিযোগ তুলেছেন, তাঁদের পুলিশ টাকা দিয়েছে। গহনা বিশ্বাস করেন, সত্যের উপর থেকে খুব তাড়াতাড়ি পর্দা সরে যাবে। তিনি বলেছেন, পুলিশ তাঁর ফোন বাজেয়াপ্ত না করলে তিনি নিজেই সবকিছু ফাঁস করে দিতেন। কিন্তু গহনা কি ফাঁস করতে চাইছেন, তা এখনও স্পষ্ট হয়নি।

Advertisements

27 শে অগস্ট বম্বে হাইকোর্টের তরফে মুম্বই পুলিশকে গহনাকে আগামী মঙ্গলবার পর্যন্ত গ্রেফতার না করার নির্দেশ দেওয়া হয়েছে। গহনার বিরুদ্ধে পর্ন বানানোর অভিযোগ কতটা ন‍্যায‍্য তা মুম্বই পুলিশের কাছে জানতে চেয়েছে আদালত। এই মুহূর্তে গহনা বম্বে হাইকোর্টে অন্তর্বর্তীকালীন জামিনের আবেদন করেছেন। রাজ কুন্দ্রার গ্রেফতারির পর গহনার দাবি ছিল, রাজ এরোটিকা বানাতেন, পর্ন নয়। এরোটিকার সঙ্গে পর্নকে গুলিয়ে ফেলা হচ্ছে।

whatsapp logo
Advertisements
Avatar