whatsapp channel

বিয়ের পর আরো কাছাকাছি ওম-মিমি, অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

গত বছর নাম নভেম্বর মাস থেকে বাংলা টেলিজগৎ জুড়ে ছিল বিয়ের মরশুম। একের পর এক তারকারা বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন। অনিবার্ন -দেবলীনা,দেবলীনা কুমার -গৌরব চট্টোপাধ্যায়, নীল ভট্টাচার্য- তৃণা সাহা, মিমি…

Avatar

HoopHaap Digital Media

গত বছর নাম নভেম্বর মাস থেকে বাংলা টেলিজগৎ জুড়ে ছিল বিয়ের মরশুম। একের পর এক তারকারা বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন। অনিবার্ন -দেবলীনা,দেবলীনা কুমার -গৌরব চট্টোপাধ্যায়, নীল ভট্টাচার্য- তৃণা সাহা, মিমি দত্ত-ওম সাহানি। একে একে সকল সেলেব জুটিই বাঁধা পড়েছেন বিয়ের বন্ধনে। নতুন বছর পড়তেই প্রথম দিনই পরিবারের উপস্থিতিতে নিজেদের আইনি বিয়ে সেরে নেন ওম-মিমি। মিমি এবং ওমের রাজকীয় বিয়েতেও গিয়েছে সকলের নজর। ওম বিহারী হলেও অভিনেতা বাঙালি নিয়মেই সামাজিক বিয়ে করতে চেয়েছিলেন আর কথামতো ৩ তারিখে সোশ্যাল ম্যারেজে কথা মতো তাই করলেন।

 

View this post on Instagram

 

A post shared by Mimi Dutta (@duttamimi007)

অবশ্য বিয়ের আগে আইবুড়োভাত, সঙ্গীত, আর গায়ে হলুদের অনুষ্ঠান সবই পালন করেছেন বেশ জাঁকজমক ভাবে। বিয়ের দিন মিমি লাল টুকটুকে বেনারসিতে আর গা ভর্তি সোনার গয়না অভিনেত্রীকে রাজরানির মতো দেখতে লাগছিল অন্যদিকে ওম কিছু কম নন। বিয়ের সন্ধ্যেতে অভিনেতা মাথায় টোপর মাথায় ধুতি পাঞ্জাবি পড়ে ছাদনাতলায় হাসতে হাসতে হাজির হন। রাজ্যের প্রথম মহিলা পুরোহিত নন্দিনী ভৌমিক নিজের হাতে বৈদিক নিয়মে বিয়ে দিলেন ওম-মিমির।

 

View this post on Instagram

 

A post shared by Mimi Dutta (@duttamimi007)

এলাহি আয়োজন ছিল বিয়ের। তবে বিয়ে এলাহি হলেও এদের বিয়ের কিছু নিয়ম সকলের দৃষ্টি আকর্ষণ করেছিল। যেমন ওম মিমির বিয়েতে ছিলনা কোনো কন্যাদা। তার সাথে ছিল সিদুঁরদান পর্বে চমক। ওমই কেবল মিমিকে সিঁদুর পরাননি। মিমিও ওমকে সিঁদুর পরিয়েছেন। সংস্কৃত মন্ত্র আর রবীন্দ্র সঙ্গীতের আবহে এই জুটির বিয়ে দেন মহিলা পুরোহির নন্দিনী ভৌমিক। আর এদের বিয়ের নানান প্রতিচ্ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।  বিয়ে শেষ হতে একে অপরকে কিস করে ভালোবাসা উদযাপন করেছেন এই দম্পতি।

 

View this post on Instagram

 

A post shared by Mimi Dutta (@duttamimi007)

বিয়ের পর ঘরোয়া পরিবেশেই হয়েছে বৌভাতের অনুষ্ঠান। বৌভাতের পর জমিয়ে সংসার করছেন এখন। প্রেমের মাসে এই দম্পতি বিয়ে করেছেন তাই এখন জমিয়ে প্রেম করছেন ওম মিমি। গান, নাচ আর খুনসুটিতে সংসার চলছে দিব্যি। সম্প্রতি এই লাভ বার্ডস নিজেদের অন্তঃরঙ্গ মুহূর্ত লেন্সবন্দী করলেন। বিয়ের এক মাস পেরিয়েছে কিছুদিন আগে। বিয়ের পর এদের ভালোবাসা কমেনি বরং দিন দিন বেড়ে গিয়েছে। সুশান্ত সিং অভিনীত ‘দিল বেচারা’ সিনেমার জনপ্রিয় গান ‘খুলকে জিনে কা’ গানে প্রেমের মুহূর্তগুলো রিল ভিডিও করলেন। এমনকি ওম মিমিকে লিপ কিস করলেন। এই ভিডিও শেয়ারের সাথে সাথে অনেকে ভালোবাসা জানান। নিমেষে ভাইরাল হয় এই ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by Mimi Dutta (@duttamimi007)

Avatar