whatsapp channel

Shehnaaz Gill: শুরু নতুন জীবন, সলমানের ছবির নায়িকা হয়ে বলিউডে পা রাখতে চলেছেন শেহনাজ

গত বছর অভিনেতা ও রিয়েলিটি শো কিং সিদ্ধার্থ শুক্লা (Siddharth Shukla)-র অকালপ্রয়াণের পর থেকেই শেহনাজ গিল (Shehnaaz Gill)-এর উপর সকলের নজর রয়েছে। একসময় ‘সিডনাজ’ অনুরাগীদের একাংশ চেয়েছিলেন, সিদ্ধার্থকে হারানোর কষ্ট…

Avatar

Advertisements
Advertisements

গত বছর অভিনেতা ও রিয়েলিটি শো কিং সিদ্ধার্থ শুক্লা (Siddharth Shukla)-র অকালপ্রয়াণের পর থেকেই শেহনাজ গিল (Shehnaaz Gill)-এর উপর সকলের নজর রয়েছে। একসময় ‘সিডনাজ’ অনুরাগীদের একাংশ চেয়েছিলেন, সিদ্ধার্থকে হারানোর কষ্ট ভুলে ঘুরে দাঁড়ান শেহনাজ। কিন্তু শেহনাজ যখন ধীরে ধীরে ছন্দে ফিরছেন, তখন তাঁকে ট্রোল করা শুরু হয়েছে। এবার শোনা যাচ্ছে, বলিউডে ডেবিউ করতে চলেছেন শেহনাজ, তাও নাকি সলমান খান (Salman Khan)-এর সাহায্যে।

Advertisements

শেহনাজ মিডিয়ায় কোনো অফিশিয়াল বিবৃতি না দিলেও শোনা যাচ্ছে, সলমানের আগামী ফিল্ম ‘কভি ঈদ কভি দিওয়ালি’-তে দেখা যাবে শেহনাজকে। তাঁর বিপরীতে অভিনয় করবেন আয়ুশ শর্মা (Ayush Sharma)। বিভিন্ন সূত্র থেকে জানা গিয়েছে, প্রথম দিকে এই ফিল্মে আয়ুশের বিপরীতে অভিনয় করার কথা ছিল পূজা হেগড়ে (Puja Hegde)-র। কিন্তু বিশেষ কারণে ফিল্ম থেকে সরে দাঁড়িয়েছেন পূজা। তাঁর পরিবর্তে ওই চরিত্রে অভিনয় করবেন শেহনাজ। এর আগে বেশ কয়েকটি পঞ্জাবি ফিল্ম ও মিউজিক ভিডিওয় অভিনয় করেছেন শেহনাজ। গত বছর তাঁর ফিল্ম ‘হোঁসলা রাখ’ বক্স অফিসে পেয়েছে চূড়ান্ত সফলতা। এই ফিল্মে দিলজিৎ দুসাঞ্জ (Diljeet Dusanj)-এর বিপরীতে অভিনয় করেছিলেন শেহনাজ।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Shehnaaz Gill (@shehnaazgill)

Advertisements

সম্প্রতি অতি আটপৌরে সাজে নিজের জন্মস্থানে গিয়েছিলেন শেহনাজ। সেখানে বয়স্ক মহিলাদের সঙ্গে গিদ্দা নেচেছেন তিনি। শেহনাজের এই ভিডিওটি চূড়ান্ত ভাইরাল হয়েছে। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে গোলাপি সালোয়ার-কামিজ পরে নাচ করছেন শেহনাজ। ভিডিওয় দেখা গিয়েছে তাঁর ভাই শেহবাজ (Shehbaaz)-কেও।

Advertisements

বিগ বসের ঘরে সিদ্ধার্থ শুক্লার সাথে আলাপ হয়েছিল শেহনাজের। পরবর্তীকালে তাঁদের মধ্যে গাঢ় বন্ধুত্ব তৈরি হয়। কিন্তু গত বছর সেপ্টেম্বর মাসে ম্যাসিভ কার্ডিয়াক অ্যারেস্টের ফলে প্রয়াত হন সিদ্ধার্থ। তাঁর অসম্পূর্ণ কাজ শেষ করেছিলেন শেহনাজ।

 

View this post on Instagram

 

A post shared by Shehnaaz Gill (@shehnaazgill)

whatsapp logo
Advertisements